মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রাম্পের সঙ্গে সাক্ষাত করতে অস্বীকৃতি ইয়েমেনে নিহত কমান্ডোর পিতার

ইয়েমেনে মার্কিন বিশেষ অভিযানে নিহত এক কমান্ডোর পিতা প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাত করতে অস্বীকৃতি জানিয়েছেন। তিনি ছেলে নিহত হওয়ার ঘটনা তদন্ত দাবি করে বলেছেন বিষয়টি যেন গোপন করার চেষ্টা করা না হয়। নিউইয়র্ক টাইমস অনলাইন।

উইলিয়াম ওয়েন্স নামের নিহত ওই কমান্ডোর পিতা মায়ামি হেরাল্ডকে সম্প্রতি এক সাক্ষাতকারে বলেছেন, সরকারের উচিত আমার সন্তান নিহত হওয়ার তদন্ত করা। তার ছেলের মৃতদেহ দেশে আসার দিন তিনি ট্রাম্পের সঙ্গে দেখা করতে অস্বীকৃতি জানিয়েছিলেন। তার ছেলে নেভি সিলের টিম সিক্সের সদস্য ও চীফ পেটি অফিসার উইলিয়াম ওয়েন্স (পিতা ও পুত্রের একই নাম) (৩৬) ২৯ জানুয়ারি ইয়েমেন মার্কিন বিশেষ অভিযানে নিহত হন।

১ ফেব্রুয়ারি তার মৃতদেহ যুক্তরাষ্ট্রে এলে ট্রাম্প কমান্ডার ইন চীফ হিসেবে প্রথম কোন বিদেশী ভূখ-ে নিহত মার্কিন সৈন্যের মৃতদেহ গ্রহণ। ট্রাম্প ওই অভিযান অনুমোদন করেছিলেন। ইয়েমেনের মধ্যাঞ্চলীয় পার্বত্য একটি গ্রামে আল-কায়েদার জঙ্গীদের বিরুদ্ধে ৫০ মিনিট ধরে অভিযানটি পরিচালিত হয়েছিল।

ভিয়েতনামে অগ্নিকা-ে একই পরিবারের চারজনের মৃত্যু

ভিয়েতনামের দক্ষিণাঞ্চলীয় বিন ডুয়ং প্রদেশের একটি বাড়িতে রবিবার ভোরে অগ্নিকা-ে এক দম্পতি ও তাদের দুই শিশু সন্তান মারা গেছে। খবর এএফপির।

দেশটির পৌর পুলিশ জানিয়েছে, থু দাউ মোত নগরীর একটি বাড়িতে মধ্যরাতের পর অগ্নিকা-ে বাড়ির মালিক, তার স্ত্রী ও তাদের তিন ও নয় বছর বয়সী দুই শিশু মারা গেছে। আশপাশের মানুষ আগুন নেভাতে ছুটে আসে। কিন্তু বাড়িটির দুটি দরজাই ভেতর থেকে বন্ধ ছিল। দমকল বাহিনীর কর্মীরা বাড়িতে ঢুকে চারজনকে মৃত অবস্থায় পায়। এ সময় নারীটি তার শিশুকন্যাকে জড়িয়ে

ধরে ছিল।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ