বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জ ফুটবলে সেভেন স্টার চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে কাদির স্মৃতি ফুটবলের উইনার সেভেন স্টার চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার বিকেলে লৌহজং উপজেলার কাজির পাগলা মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা ৩-২ গোলে রফিক স্মৃতি সংসদকে হারিয়ে এই গৌরব অর্জন করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালের প্রথমার্ধে খেলাটি ১-১ গোলে ড্র ছিল। বিজয়ী দলের পক্ষে শাহিন, আল আমিন ও ইউনুস একটি করে এবং বিজিত মাসুদ পারভেজ দু’টি গোল করেন। কাজির পাগলা আলহাজ্ব আবদুল কাদির স্মৃতি সংসদের উদ্যোগে এই টুর্নামেন্টের ফাইনাল ঘিরে এখানে উৎসব আমেজ বিরাজ করে। পরে প্রধান অতিথি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের অর্থ ও পরিকল্পনা মহাসচিব আলহাজ্ব আবুল বাসার পুরস্কার বিতরণ করবেন। মেদিনীম ল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী মোঃ ইউসুফের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এবা গ্রুপের এমডি শিপন মৃধা, রিপন মৃধা, মোঃ আবুল খায়ের, রাজিব হাসান গোলাম গাউস, হামিদুল ইসলাম, মনির হোসেন দুদু, রুহুল আমিন লেলিন ও মোঃ আলী মাহফুজ।

আয়োজকরা জানান, টর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করে। এই অঞ্চলের কৃতী সন্তান প্রয়াত আলহাজ্ব আবদুল কাদিরের প্রতি মানুষের আলাদা শ্রদ্ধা রয়েছে। খেলাগুলো হয়েছে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। প্রতিটি খেলায় বিপুল দর্শক সমাগম হয়।

শীর্ষ সংবাদ:
হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে অনেকের মধ্যে গা-ছাড়া ভাব দেখা দিয়েছে ॥ সেতুমন্ত্রী         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক