বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলের এএসপি ও ওসিকে হাইকোর্টে তলব

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২০ ফেব্রয়ারি ॥ সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম ও বাউফল থানার ওসি আযম খান ফারুকীকে স্বশরীরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্টের একটি বেঞ্চ। আগামী ২৭ ফেব্রুয়ারি তাদের হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। জানা গেছে, বাউফলের কনকদিয়া ইউনিয়নের কলতা গ্রামের শামসুল হকের ছেলে ও ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান বিজয়কে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গত ১২ ফেব্রুয়ারি বাউফল থানার দারোগা ফেরদৌসের নেতৃত্বে পুলিশ বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে এবং রাত সাড়ে ১২টার দিকে বিজয়কে বাউফল সার্কেলের সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম থানা হাজত থেকে বের করে ওসির রুমে নিয়ে নির্যাতন করেন। রাত দেড়টা পর্যন্ত দফায় দফায় তার ওপর নির্যাতন চালানো হয়। এ ঘটনায় বিজয়ের মা জোসনা বেগম ১৬ ফেব্রুয়ারি হাইকোর্টে রিট করলে সোমবার বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি মোহাম্মদ উল্লাহ কিসলুর সমন্বয়ে গঠিত বেঞ্চ শুনানি শেষে সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম ও ওসি আযম খান ফারুকীকে স্বশরীরে হাজির হওয়ার নির্দেশ প্রদান করে। গত ১৪ ফেব্রুয়ারি দৈনিক জনকণ্ঠে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয় এবং ওই সংবাদের কপি শুনানির দিন আদালতের নজরে নেয়া হয়।

নাইক্ষ্যংছড়িতে রাবার বাগান মালিককে অপহরণ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রামুর পার্শ্ববর্তী উপজেলা পার্বত্য নাইক্ষ্যংছড়ির বাইশারীতে আলীক্ষ্যং এলাকার বাসিন্দা লাল মিয়ার পুত্র রাবার বাগান মালিক আবুল বাশারকে অস্ত্রের মুখে অপহরণ করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করছে সন্ত্রাসীরা। সোমবার ভোরে আলীক্ষ্যং মিরঝিরি এলাকার বসতগৃহ থেকে তাকে অপহরণ করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, ৫-৬ জন অস্ত্রধারী সন্ত্রাসী রাবার বাগান মালিক আবুল বাশারকে অস্ত্রের মুখে অপহরণ করে মুঠোফোনে অপহৃতের ভাইয়ের কাছে মুক্তিপণ দাবি করছে।

তার বড় ভাই বাদল বলেন, আমার ভাইকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার সময় মুখোশ পরা ৫-৬ সন্ত্রাসী ছিল। সদ্য জামিনে মুক্ত জামায়াত নেতা বহিস্কৃত উপজেলা চেয়ারম্যান তোফায়েলের ইন্ধনে অস্ত্রধারী আরাকান বিদ্রোহী গ্রুপের (আরএসও) ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি