বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রশ্ন পত্র ফাঁস: মৌলভীবাজার থেকে আটক ১

প্রশ্ন পত্র ফাঁস: মৌলভীবাজার থেকে আটক ১

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার ॥ চলতি এসএসি পরীক্ষার প্রশ্ন পত্র ফাঁসের সাথে জড়িত থাকার অভিযোগে মৌলভীবাজারের বড়লেখা থেকে মুন্না আহমেদ নান্নু নামের কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

রবিবার বিকেল ৫টায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের হল রুমে অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী প্রেস ব্রিফিংয়ে জানান, বড়লেখা থানার দাসের বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে বড়লেখা থানার মাইজগ্রাম গ্রাম এলাকার আমির উদ্দিনের ছেলে।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) খন্দকার আশফাকুর রহমান, ডিবি ওসি মো. মারুফ হোসেন।

প্রেসবিফিংয়ে জানানো হয় মৌলভীবাজার জেলা পুলিশ ঢাকার হেডকোয়ার্টার্সের সহযোগীতায় গোয়েন্দা তথ্যানুযায়ী ফেসবুকে একটি ফেইক আইডির মাধ্যমে টাকার বিনিময়ে প্রশ্ন পত্র ফাঁসের সাথে জড়িত একটি চক্রের সাথে মুন্না আহমেদ নান্নুর সংশ্লিষ্টতা ছিল।

সে ফেসবুকে এসকে আব্দুল আলম নামে ফেইক আইডির মাধ্যমে চলতি ঢাকা বোর্ডের এসএসসি পরীক্ষার বাংলা ২য় পত্র ও পদার্থ বিজ্ঞান বিষয়ের প্রশ্ন পত্র ফাঁসের সাথে জড়িত ছিল। সে বিকাশ মাধ্যমে টাকার লেনদেন করতো ও ফেইসবুক গ্রুপের সদস্যদের কাছে প্রশ্নপত্র পৌঁছে দিত বলে পুলিশকে জানায়।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করাই বিএনপির উদ্দেশ্য : তথ্যমন্ত্রী         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ