সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিইউবিটিতে নবীনবরণ

  • ক্যাম্পাস সংবাদ

নবীনদের দিক-নির্দেশনা ও বরণ করে নিতে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) তে নবীনবরণ স্প্রিং-২০১৭ উপলক্ষে ১৫ ও ১৬ ফেব্রুয়ারি ২০১৭ দুই দিনব্যাপী বিশেষ দিক নির্দেশনামূলক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান দুটি পৃথকভাবে ১৫ ও ১৬ ফেব্রুয়ারি বেলা সাড়ে ৩টায় মিরপুরস্থ বিইউবিটি ক্যাম্পাসের হলরুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিইউবিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এএফএম সরওয়ার কামাল। সভাপতিত্ব করেন বিইউবিটির উপাচার্য প্রফেসর মোঃ আবু সালেহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউবিটির কোষাধ্যক্ষ প্রফেসর মোঃ এনায়েত হোসেন মিয়া ও বিইউবিটির ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য ও প্রক্টর প্রফেসর মিঞা লুৎফার রহমান।

প্রধান অতিথির বক্তব্যে বিইউবিটি ট্রাস্টি বোর্ডের সম্মানিত চেয়ারম্যান এএফএম সরওয়ার কামাল শিক্ষার্থীদের পড়াশোনার সঙ্গে সঙ্গে খেলাধুলা ও শরীর চর্চাসহ অন্যান্য মননশীল কর্মকা-ের মাধ্যমে আলোকিত শিক্ষাজীবন গড়া এবং মানুষের মতো মানুষ হবার উপর গুরুত্ব আরোপ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিইউবিটির কলা ও মানবিক অনুষদের সম্মানিত ডিন অধ্যাপক সৈয়দ আনোয়ারুল হক। অন্যদের মধ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, বিইউবিটির কোষাধ্যক্ষ প্রফেসর মোঃ এনায়েত হোসেন মিয়া, বিইউবিটি ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য ও প্রক্টর অধ্যাপক মিঞা লুৎফার রহমান, বিইউবিটির গবেষণা ও কোয়ালিটি এসুরেন্স সেল এর সম্মানিত পরিচালক ও বাণিজ্য অনুষদের সাবেক ডিন প্রফেসর শান্তি নারায়ণ ঘোষ, প্রকৌশল ও ফলিত বিজ্ঞান অনুষদের সম্মানিত ডিন অধ্যাপক ড. মোহাম্মদ রুবাইয়াত চৌধুরী, বাণিজ্য অনুষদের সম্মানিত ডিন অধ্যাপক ড. সৈয়দ মাসুদ হোসাইন, রেজিস্ট্রার ড. মোঃ হারুন-অর-রশিদ এবং পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এ বি মোঃ বদরুদ্দোজা মিঞা।

ক্যাম্পাস প্রতিবেদক

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ         পূজামণ্ডপে হামলা: যুবদল-জামায়াতের গ্রেফতার ১১         কুমিল্লায় মণ্ডপে কোরআন ॥ মামলা তদন্ত করবে সিআইডি         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         সাম্প্রদায়িক হামলা ও নারীর প্রতি সহিংসতাকারীদের শাস্তি দাবি         পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইয়ের অনুরোধ         নাইজেরিয়ায় অবৈধ তেল শোধনাগারে বিস্ফোরণ ॥ শিশুসহ নিহত ২৫         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         ৮২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন         মেজর সিনহা হত্যা ঘটনায় সাক্ষী গ্রহণ শুরু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ২২ দিন পর আবারও শুরু হচ্ছে ইলিশ ধরা         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু