সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় হত্যা মামলার আসামি গুলিবিদ্ধ ॥ চার পুলিশ আহত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় কলেজ শিক্ষক চিত্তরঞ্জনসহ একাধিক হত্যা মামলার এক আসামি গুলিবিদ্ধ হয়েছে। তার নাম রাসেল ওরফে পঙ্গু রাসেল।

মঙ্গলবার গভীর রাতে মহানগরীর টুটপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পুলিশ রাসেলকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে এই ঘটনা ঘটে। এ সময়ে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে চার পুলিশ সদস্য আহন হন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে পুলিশ জানিয়েছে।

আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, খুলনা সদর থানার উপ-পরিদর্শক সাইদুর রহমান, উপ-পরিদর্শক অজিত কুমার দাস, সহকারী উপ-পরিদর্শক পুলক কুমার কু-ু ও সহকারী উপ-পরিদর্শক অঞ্জয় কুমার হালদার। এরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আহত রাসেল খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন রয়েছে ।

পুলিশ জানান, কলেজ শিক্ষক চিত্তরঞ্জন হত্যা মামলার আসামি রাসেলকে মঙ্গলবার রাতে নগরীর রায়পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে জানায় তার কাছে অস্ত্র ও গুলি রয়েছে। তার দেয়া তথ্য মতে, পুলিশ রাত আড়াইটার দিকে অস্ত্র উদ্ধার অভিযানে টুটপাড়া গেলে রাসেলের সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি বর্ষণ করে। দুই পক্ষের গোলাগুলির সময় রাসেলের পায়ে গুলি লাগে।

শীর্ষ সংবাদ:
প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট         লালকুঠি-রূপলাল হাউজ অংশ থেকে লঞ্চ টার্মিনাল সরাতে বললেন তাপস         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         আগামী ৯ জুলাই আমিরাতে ঈদুল আজহা         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার