বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালো কন্যা সন্তান জন্ম দেয়ায় গৃহবধূকে খুন

কালো কন্যা সন্তান জন্ম দেয়ায় গৃহবধূকে খুন

অনলাইন ডেস্ক ॥ শ্বশুর বাড়ির পাশের নাগর নদীতে গৃহবধূর মৃতদেহ ভেসে ওঠাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েয়ে করণদিঘি থানার রাঘবপুর এলাকায়। মৃত গৃহবধূ সানোয়ারা খাতুনের স্বজনদের অভিযোগ, কালো কন্যা সন্তান জন্ম দেয়ায় লাগাতার অত্যাচার চলতো মেয়ের ওপর। এতেও ক্ষান্ত না হয়ে অবশেষে খুন করা হয়েছে তাঁদের মেয়েকে।

পরিবারের দাবি, সানোয়ারাকে খুন করে মাটি চাপা দিয়ে দেয়া হয়৷ মৃতের বাবার বাড়ির লোকেরা খোঁজ খবর শুরু করতেই সেই মৃতদেহ তুলে নাগর নদীতে ফেলা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় করণদিঘি ও রায়গঞ্জ থানার পুলিশ।

গৃহবধূর মৃতদেহ স্থানীয় নাগর নদীতে শ্বশুরবাড়ির পাশেই ভাসতে দেখে স্থানীয় চাঞ্চল্য ছড়িয়ে পরে। মৃত গৃহবধূর দেহ পাঁচদিন পর নদীর স্রোতে দূরে কোথাও ভেসে না গিয়ে বাড়ির পাশেই নদীতে কি করে ভেসে উঠলো তা নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে। মৃত গৃহবধূ সানোয়ারা খাতুনের শ্বশুরবাড়ি নাগর নদীর তীরে করণদিঘি থানার রাঘবপুরে৷ বাপের বাড়ি নাগর নদীর অপর তীরে রায়গঞ্জ থানার জগদীশপুর অঞ্চলে। ঘটনার জেরে স্বামী সাইবুর আলি ও শ্বশুরবাড়ির অন্যান্য লোকেরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে করণদিঘি থানার পুলিশ।

সূত্র: কলকাতা

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী