বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালো কন্যা সন্তান জন্ম দেয়ায় গৃহবধূকে খুন

কালো কন্যা সন্তান জন্ম দেয়ায় গৃহবধূকে খুন

অনলাইন ডেস্ক ॥ শ্বশুর বাড়ির পাশের নাগর নদীতে গৃহবধূর মৃতদেহ ভেসে ওঠাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েয়ে করণদিঘি থানার রাঘবপুর এলাকায়। মৃত গৃহবধূ সানোয়ারা খাতুনের স্বজনদের অভিযোগ, কালো কন্যা সন্তান জন্ম দেয়ায় লাগাতার অত্যাচার চলতো মেয়ের ওপর। এতেও ক্ষান্ত না হয়ে অবশেষে খুন করা হয়েছে তাঁদের মেয়েকে।

পরিবারের দাবি, সানোয়ারাকে খুন করে মাটি চাপা দিয়ে দেয়া হয়৷ মৃতের বাবার বাড়ির লোকেরা খোঁজ খবর শুরু করতেই সেই মৃতদেহ তুলে নাগর নদীতে ফেলা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় করণদিঘি ও রায়গঞ্জ থানার পুলিশ।

গৃহবধূর মৃতদেহ স্থানীয় নাগর নদীতে শ্বশুরবাড়ির পাশেই ভাসতে দেখে স্থানীয় চাঞ্চল্য ছড়িয়ে পরে। মৃত গৃহবধূর দেহ পাঁচদিন পর নদীর স্রোতে দূরে কোথাও ভেসে না গিয়ে বাড়ির পাশেই নদীতে কি করে ভেসে উঠলো তা নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে। মৃত গৃহবধূ সানোয়ারা খাতুনের শ্বশুরবাড়ি নাগর নদীর তীরে করণদিঘি থানার রাঘবপুরে৷ বাপের বাড়ি নাগর নদীর অপর তীরে রায়গঞ্জ থানার জগদীশপুর অঞ্চলে। ঘটনার জেরে স্বামী সাইবুর আলি ও শ্বশুরবাড়ির অন্যান্য লোকেরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে করণদিঘি থানার পুলিশ।

সূত্র: কলকাতা

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী