বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি শুধু নালিশ করে, উন্নয়ন দেখে না ॥ ওবায়দুল কাদের

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ১৪ জানুয়ারি ॥ আন্দোলনে-নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। শুধু নালিশ করাই তাদের কাজ। তারা উন্নয়ন দেখে না। তারা অন্ধকারে ঢিল ছোড়ে। নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতি সংবিধান অনুযায়ী যে সিন্ধান্ত দেবেন সেটা যদি আওয়ামী লীগের বিরুদ্ধেও যায় আমরা মেনে নেব। শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পাগলা-আউশকান্দি সড়কের (আবদুস সামাদ আজাদ সড়ক) রানীগঞ্জ এলাকায় কুশিয়ারা নদীর ওপর ১২৬ কোটি টাকা ব্যয়ে সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন শেষে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, তারা বলেছিল পদ্মা সেতু করতে পারব না। এখন ৪০ ভাগ কাজ হয়ে গেছে। এখন হয়তো বিএনপি বলবে সেতুর সিমেন্ট-রড ভাল না, এই সেতু ভেঙ্গে পড়তে পারে।

আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জনগণের সঙ্গে সম্পর্ক গড়ে তুলুন। জনবিচ্ছিন্ন নেতাদের পক্ষে আগামী নির্বাচনে দলের মনোনয়ন পাওয়া কঠিন হবে। এক শ্রেণীর নেতাকর্মী আছে যারা মনে করে সরকারের শেষ সময়ে কিছু খেয়ে ফেলি। এই খাই খাই ভাব এখনই বন্ধ করতে হবে। দলীয় নেতাদের ক্ষমতার দাপট দেখাতে নিষেধ করেন তিনি।

মন্ত্রীর আগে বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী সংসদ সদস্য এম এ মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহউদ্দিন সিরাজ।

এ সময় সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলার সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শামসুন্নাহার বেগম শাহানা, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল হুদা মুকুট উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক