সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শরণখোলায় ছাত্রী অপহরণে জড়িতদের গ্রেফতার দাবিতে আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলার রাজৈর এলাকায় কলেজ ছাত্রী ফাতেমা-তুজ-জোহরা শান্তা অপহরণকারী সবুর ও সজিব আকনকে গ্রেফতারের জন্য ২৪ ঘণ্টা আল্টিমেটাম দেয়া হয়েছে। অন্যথায় সোমবার সকাল-সন্ধ্যা উপজেলা সদর রায়েন্দা বাজারে সর্বাত্মক ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। রবিবার এলাকাবাসী ও বাজারের ব্যবসায়ীদের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সমাবেশ থেকে এ কর্মসুচী ঘোষণা দেন রায়েন্দা সদর ইউপি চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি আসাদুজ্জামান মিলন। এদিকে, এ ঘটনায় শনিবার রাতে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে, গুরুতর আহত সান্তার পিতা দুলু গাজী ও তার মাতা আঞ্জুমান আরা বেগমের অবস্থার অবনতি হয়েছে।

সমাবেশে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন করে বক্তারা বলেন, উপজেলা সদরে এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ইতোপূর্বে ঘটেনি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে সবুর ও সজিবকে গ্রেফতার করে পুলিশের অবস্থান পরিষ্কার করতে হবে।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট