সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে সড়কে আহত দুই বন্ধুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া কাঠেরপুল এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত বনি আমিন (৩০) ও জাফর (৩১) শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। জানা গেছে, সোমবার দুপুরে মোটরসাইকেলে করে বাকেরগঞ্জ থেকে বরিশালে আসছিলেন পটুয়াখালীর ভিটাখালী গ্রামের বনি আমিন ও তার বন্ধু জাফর। পথিমধ্যে কাঠেরপুল এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় তারা দুইজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে জাফর ও রাত সাড়ে আটটার দিকে বনি আমিন মারা যায়।

লালমনিহাট ॥ নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট থেকে জানান, হাতীবান্ধা উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় আহত আমিনুল রহমান (৩০) মঙ্গলবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। জানা যায়, সোমবার রাতে মিঙ্গিমারী দিঘীরহাটে মোটরসাইকেল আরোহী আমিনুলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

রূপগঞ্জে ট্রাক চাপায় শ্রমিক নিহত

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৭ ডিসেম্বর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা গোলচত্বর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে মালবাহী দুই ট্রাকের মাঝে চাপা পড়ে তোফাজ্জল ইসলাম (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই দুই ট্রাকের দুই চালককে আটক করা হয়। মঙ্গলবার সকালে ঘটে এ দুর্ঘটনা। নিহত তোফাজ্জল ইসলাম সুনামগঞ্জ জেলার সদর উপজেলার আফতাবনগড় এলাকার খাসুম আলীর ছেলে। তিনি ভুলতা পুরান বাজার এলাকার দেলোয়ার হোসেনের বাড়িতে এমব্রয়ডারি শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর