সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের লক্ষ্য ৩৬৯

নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের লক্ষ্য ৩৬৯

অনলাইন ডেস্ক॥ নিউজিল্যান্ডের রস টেইলরের দুর্দান্ত সেঞ্চুরিতে পাকিস্তানের বিপক্ষে ৩৬৯ রানের বড় লক্ষ্য দাঁড় করিয়েছে দলটি। তবে চতুর্থ দিন শেষে বিনা উইকেটে মাঠ ছেড়েছে সফরকারী দল পাকিস্তান। আর সফরকারী দলকে জয়ের জন্য শেষ দিনে ২৬৮ রান করতে হবে। কিউইরা ৩১৩ রানে পাঁচ উইকেট হারিয়ে ইনিংস ঘোষণা করে।

অভিজ্ঞ ব্যাটসম্যান টেইলর হ্যামিল্টনে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে চতুর্থ দিন ক্যারিয়ারের ১৬তম সেঞ্চুরি করেন। কিছুটা আক্রমণাত্মক খেলে ১৩৪ বলে ১৬ চারের সাহায্যে ১০২ রানে অপরাজিত থাকেন তিনি। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৮০ রান করেন ওপেনার টম ল্যাথাম।

পাকিস্তান বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট পান ইমরান খান। আর একটি করে উইকেট দখল করেন মোহাম্মিদ আমির ও ওহাব রিয়াজ। পাকিস্তান নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে কোনো ধরনের ঝুঁকি নিতে চায়নি। দিনের বাকি তিন ওভারে মাত্র এক রান করে তারা। পরে অপরাজিত থেকে মাঠ ছাড়েন দুই ওপেনার সামি আসলাম ও আজহার আলী। নিউজিল্যান্ড প্রথম ইনিংসে ২৭১ রান করার পর পাকিস্তান ২১৬ রান করেছিল। প্রথম টেস্টে হেরে পাকিস্তান ইতোমধ্যে ১-০তে পিছিয়ে আছে।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত