রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রামে ছাত্রাবাসে শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ শহরের কৃষ্ণপুর কলেজপাড়ার রোকন ছাত্রাবাস থেকে কাজল মিয়া (২২) নামের কুড়িগ্রাম সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের এক ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এলাকাবাসী জানায়, বুধবার কলেজপাড়ার রোকন ছাত্রাবাসে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিল কাজল মিয়া। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তার রুমের দরজা বন্ধ দেখে ছাত্রাবাসের অন্য ছাত্ররা তাকে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশে খবর দেয়। পরে বিকেল ৩টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত কাজল মিয়া ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্ব ধনীরাম গ্রামের মৃত তাহের উদ্দিনের পুত্র। সে কুড়িগ্রাম সরকারী কলেজের প্রাণিবিদ্যা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

বিএনপি নেতার হোটেলে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৪ নবেম্বর ॥ এক বিএনপি নেতা ও তার ভাইয়ের পরিচালিত থ্রি স্টার হোটেল নূরজাহানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ও র‌্যাব-পুলিশের সদস্যদের নিয়ে বুধবার রাতে অভিযান চালিয়ে অভিনব কায়দায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ছেদ করে প্রায় ৩০ ফুট মাটির নিচ দিয়ে ওই হোটেলে গ্যাস লাইন নিয়ে হোটেল পরিচালনার চাঞ্চল্যকর এ অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন করে দেয়। সরকারের বিপুল পরিমাণ গ্যাস চুরির করে কোটি কোটি টাকা লোপাট করা হয়েছে বলে জানা গেছে। জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন অভিজাত থ্রি স্টার হোটেল নূরজাহান দীর্ঘ বছর ধরে মহাসড়ক ছেদ করে বাখরাবাদ গ্যাসের নিজস্ব পাইপ লাইন থেকে প্রায় ৩০ ফুট মাটির নিচ দিয়ে চোরাইপথে ২ ইঞ্চি পাইপ লাইন দিয়ে গ্যাস চুরির মাধ্যমে ওই হোটেলটি পরিচালিত হয়ে আসছিল। বর্তমানে জেলার বিএনপি দলীয় বুড়িচং উপজেলা চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ও তার ভাই মোঃ রিপন হোটেলটি পরিচালনা করছেন।

শীর্ষ সংবাদ:
শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২         করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের ॥ জো বাইডেন         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ৫৫ হাজার         ট্রাম্পকে পাঠানো চিঠিতে রাইসিন বিষ         পৃথক পতাকা ও সংবিধানের দাবি এনএসসিএন’র ॥ নয়া বিড়ম্বনা মোদি         অস্ত্র কেনার সীমাবদ্ধতা অক্টোবরের শেষ নাগাদ উঠে যাবে ॥ ইরান         যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪         নতুন চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু