শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকিস্তানে মঞ্চ অভিনেত্রীকে গুলি

পাকিস্তানের এক মঞ্চ অভিনেত্রীকে গুলি করে গুরুতর আহত করেছে অজ্ঞাত বন্দুকধারীরা।

বৃহস্পতিবার লাহোরের এ ঘটনায় গুলিবিদ্ধ কিসমত বেগের অবস্থা আশঙ্কাজনক বলে ডন নিউজকে জানিয়েছে পুলিশ। Ñখবর ওয়েবসাইটের

জিও নিউজ জানিয়েছে, লাহোরের হারবানসপুরা এলাকা অতিক্রম করার সময় আততায়ীরা কিসমত বেগ ও তার দেহরক্ষীকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

আশঙ্কাজনক অবস্থায় কিসমত বেগকে হাসপাতালের অস্ত্রোপচার কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে বাঁচানোর চেষ্টা করছেন।

তার গাড়িচালক জিও নিউজকে জানিয়েছেন, তিনজন লোক গাড়িযোগে এসে তার গাড়িতে হামলা চালায়। তারা লোহার রড দিয়ে আঘাত করে গাড়ির জানালা ভেঙ্গে এলোপাতাড়ি গুলি ছোড়ে।

চালক নিজেও আহত হয়েছেন। তিনি জানান, আততায়ীরা নাইন এমএম পিস্তল থেকে গুলি করেছে।

তাদের একজন কিসমতের মোবাইল ফোন ও গলার সোনার চেন ছিনিয়ে নেয়।

এটি ছিনতাইয়ের কোন ঘটনা ছিল না বলে দাবি করেছেন কিসমতের মা। তিনি অভিযোগ করেছেন, বুধবার রাতে বাড়ি ফেরার সময় কিছু লোক তাকে অনুসরণ করছিল বলে জানিয়েছেন কিসমত।

এর আগেও কিসমতের ওপর দুবার একই কায়দায় হামলা চালানো হয়েছিল, দুবারই তিনি রক্ষা পান।

চীনে নির্মাণাধীন বিদ্যুত কেন্দ্রে দুর্ঘটনা ॥ নিহত ৪০

চীনের পূর্বাঞ্চলীয় জিয়াংজি প্রদেশে একটি বিদ্যুত কেন্দ্রে নির্মাণাধীন কুলিং টাওয়ার ধসে অন্তত ৪০ জনের মৃত্যু হয়েছে। দেশটির রাষ্ট্রায়ত্ত বার্তা সংস্থা সিনহুয়ার বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, ফেংচেং বিদ্যুত কেন্দ্রে বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এএফপি

রয়টার্স লিখেছে, এখনও অজ্ঞাতসংখ্যক শ্রমিক ধ্বংসস্তূপের নিচে আটকে থাকায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। পাঁচজন শ্রমিককে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ