মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজাকারের সন্তান আখ্যা দেয়ায় ভালুকায় সাংবাদিক সম্মেলন

রাজাকারের সন্তান আখ্যা দেয়ায় ভালুকায় সাংবাদিক সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য ভালুকা থেকে আ,লীগের প্রস্তাবিত একক প্রার্থীকে আ,লীগের অপর একটি গ্রুপ রাজাকার সন্তান বলে সাংবাদিক সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন একক প্রার্থী যুবলীগ নেতা আবুল কালাম আজাদ।

আজ বৃহস্প্রতিবার ভালুকা থেকে ময়মনসিংহ জেলা পরিষদের একক প্রার্থী আবুল কালাম আজাদ ভালুকা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এর তীব্র প্রতিবাদ জানান। তিনি বলেন তার বাবা একজন শিক্ষক ছিলেন। স্বাধীনতা যুদ্ধে তার বাবা নিজ খরচে উপজেলার পাড়াগাঁও গ্রামের বাড়ীতে মুক্তিযোদ্ধাদের জন্য খাওয়া দাওয়া সহ বিভিন্ন সেবা দিয়ে থাকতো। যুদ্ধকালীন সময়ে তাদের বাড়ীতে ৭ মাস মুক্তিযোদ্ধাদের অস্থায়ী ক্যাম্প ছিল। আবুল কালাম আজাদের শ্বশুর আফসার উদ্দিন আহাম্মেদ ১১নং সাব-সেক্টর কমান্ডার ছিলেন। আ,লীগের কিছু লোক তার বদনাম রটিয়ে হেয় পতিপন্ন করার পায়তারা করছে। এদের চক্রান্ত থেকে আ,লীগকে রক্ষা এবং পতিহত করতে হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক সভাপতি ও ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক সাদিকুর রহমান তালুকদার, যুবলীগ নেতা মোশারফ হোসেন ঢালী,রবিন,বাচ্চু প্রমুখ। আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         চট্টগ্রাম বন্দর দিয়ে বিকল্প দেশের পেঁয়াজ আমদানি শুরু         সমন্বিত উন্নয়নের জন্য জনবান্ধব পুলিশিংয়ের কোনো বিকল্প নেই : পুলিশ মহাপরিদর্শক         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার