বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আত্মঘাতী গোলে সৌভাগ্যের জয় চট্টগ্রাম আবাহনীর

  • প্রিমিয়ার লীগ ফুটবল

স্পোর্টস রিপোর্টার ॥ ‘জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগ’ ফুটবলে সোমবার অনুষ্ঠিত দ্বিতীয় খেলায় ঘাম ঝরানো এবং প্রতিপক্ষের আত্মঘাতী গোলে সৌভাগ্যের জয় কুড়িয়ে নিয়েছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। তারা ১-০ গোলে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডকে। নিজেদের ত্রয়োদশ ম্যাচে এটা চট্টলার অষ্টম জয়। ২৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে তারা। ২৯ পয়েন্ট নিয়ে সবার ওপরে ঢাকা আবাহনী। পক্ষান্তরে সমান ম্যাচে এটা মোহামেডানের পঞ্চম হার। ১২ পয়েন্ট নিয়ে তারা আছে নবম স্থানে।

এই ম্যাচে চট্টগ্রাম আবাহনীর ফরোয়ার্ড পজিশনে অভিষেক ঘটে সেই ভুটানী চেনচো গেইলশেনের, যার কারণেই ভুটানের কাছে হেরে আগামী তিন বছরের জন্য ফিফা-এএফসির আন্তর্জাতিক ফুটবলে খেলতে পারবে না বাংলাদেশ। তবে নিজের অভিষেক ম্যাচে নিষ্প্রভই ছিলেন চেনচো।

বৃষ্টিতে মাঠ খেলার অনুপযোগী হওয়ার কারণে রবিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ঢাকা আবাহনী-ফেনী সকার এবং মোহামেডান-চট্টগ্রাম আবাহনী ম্যাচটি অনুষ্ঠিত না হয়ে বডিলি শিফট হয়ে সোমবার অনুষ্ঠিত হয়।

খেলার ২৯ মিনিটে মোহামেডানের অধিনায়ক ও গিনি ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার শট চট্টগ্রাম আবাহনীর পোস্টে লেগে ফিরে আসে। ৪৪ মিনিটে চট্টগ্রাম আবাহনীর উইঙ্গার জাহিদ হোসেন মোহামেডানের বক্সের ভেতর ডান দিক থেকে যে উঁচু ক্রস ফেলেন, তা বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে জড়িয়ে দেন মোহামেডানের ডিফেন্ডার ইউসুফ আলী খান (১-০)। অনেক চেষ্টা করেও এই গোল আর শোধ করতে পারেনি ব্ল্যাক এ্যান্ড হোয়াইটরা।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ