রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খোলামেলা রোমান্সে মেতেছেন এলবা-ম্যাডোনা

খোলামেলা রোমান্সে মেতেছেন এলবা-ম্যাডোনা

অনলাইন ডেস্ক॥ অভিনেতা ও নির্মাতা শন পেন এবং নির্মাতা গাই রিচির সঙ্গে ঘর বেঁধেছিলেন ম্যাডোনা। এছাড়াও নিজের ফিটনেস ট্রেইনার কার্লোস লিওনের সঙ্গেও চুটিয়ে প্রেম করেছেন অনেক বছর। সম্প্রতি ব্রিটিশ অভিনেতা আইড্রিস এলবা’র সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে মার্কিন পপ তারকা ম্যাডোনাকে।

ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য সান’ এর সূত্রমতে, লন্ডনের এক রেস্তোরাঁতে ৪৪ বছর বয়সী আইড্রিস এলবা’র সঙ্গে বেশ কয়েকবার চূম্বনরত অবস্থায় দেখা যায় ৫৮ বছর বয়সী ম্যাডোনাকে। ওই রেস্তেরায় একটি পার্টিতে আলাদা আলাদাভাবে প্রবেশ করেন তারা। তবে ভেতরে ঢোকার পর এক মূহুর্তের জন্যও একে অপরের কাছ থেকে আলাদা হননি এই জুটি।

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানকে আরও জানিয়েছে, “তাদের দুজনের মধ্যে লুকোছাপার কোন ইচ্ছাই দেখা যায়নি। বেশ খোলামেলাই ছিলো সবকিছু। ঘন্টাখানেকের জন্য পার্টিতে ছিলেন তারা, নেচেছেন, চুমু খেয়েছেন, আরেকটু ঘনিষ্ঠ হয়েছেন, এভাবেই কাটিয়ে দিয়েছেন পুরো সময়। নিজেদের ছাড়া অন্য কারও দিকে তাকানোর সময় ও ছিলোনা তাদের। এটা বেশ পরিষ্কারই ছিলো।”

শীর্ষ সংবাদ:
বিদেশী গরু নয় ॥ দেশী গরুতেই এবার কোরবানি         প্রার্থী মনোনয়নে শেখ হাসিনার চমক         বিতর্কের আরেক নাম সাকিব         বঙ্গোপসাগর উত্তাল, ৩ নম্বর সতর্কতা সঙ্কেত         বজ্রপাতে মৃত্যু ঠেকাতে সরকারের নতুন পরিকল্পনা         তিস্তার সেচে ৮০০ কোটি টাকার বোরো ধান উৎপাদন         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         ব্রিটিশ রানীর জন্মদিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         পুলিশ এখনও কোন রহস্য ভেদ করতে পারেনি         উপকূলীয় বাঁধ নির্মাণে ১৫ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি         নারী ও শিশু পাচার রোধে কার্যক্রম জোরদারে গুরুত্ব         গ্রুপিং বাদ দিয়ে আগে নিজেদের ঐক্যবদ্ধ হতে হবে ॥ ফখরুল         চট্টগ্রাম কাস্টমস হাউসে রাজস্ব আয়ের লক্ষ্য অর্জিত হচ্ছে না         কোম্পানীগঞ্জে সড়ক অবরোধ ॥ পুলিশের ওপর হামলা         করোনা : বাংলাদেশিদের হজে যেতে নিষেধাজ্ঞা         স্বাস্থ্য খাতের দুর্নীতি টিআইবি’র মনগড়া প্রতিবেদন : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৯         ৩ ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ         ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ টেকসই উন্নয়ন নিশ্চিত করবে’         নাফ নদী থেকে অজ্ঞাত তিন লাশ উদ্ধার