শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খোলামেলা রোমান্সে মেতেছেন এলবা-ম্যাডোনা

খোলামেলা রোমান্সে মেতেছেন এলবা-ম্যাডোনা

অনলাইন ডেস্ক॥ অভিনেতা ও নির্মাতা শন পেন এবং নির্মাতা গাই রিচির সঙ্গে ঘর বেঁধেছিলেন ম্যাডোনা। এছাড়াও নিজের ফিটনেস ট্রেইনার কার্লোস লিওনের সঙ্গেও চুটিয়ে প্রেম করেছেন অনেক বছর। সম্প্রতি ব্রিটিশ অভিনেতা আইড্রিস এলবা’র সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে মার্কিন পপ তারকা ম্যাডোনাকে।

ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য সান’ এর সূত্রমতে, লন্ডনের এক রেস্তোরাঁতে ৪৪ বছর বয়সী আইড্রিস এলবা’র সঙ্গে বেশ কয়েকবার চূম্বনরত অবস্থায় দেখা যায় ৫৮ বছর বয়সী ম্যাডোনাকে। ওই রেস্তেরায় একটি পার্টিতে আলাদা আলাদাভাবে প্রবেশ করেন তারা। তবে ভেতরে ঢোকার পর এক মূহুর্তের জন্যও একে অপরের কাছ থেকে আলাদা হননি এই জুটি।

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সানকে আরও জানিয়েছে, “তাদের দুজনের মধ্যে লুকোছাপার কোন ইচ্ছাই দেখা যায়নি। বেশ খোলামেলাই ছিলো সবকিছু। ঘন্টাখানেকের জন্য পার্টিতে ছিলেন তারা, নেচেছেন, চুমু খেয়েছেন, আরেকটু ঘনিষ্ঠ হয়েছেন, এভাবেই কাটিয়ে দিয়েছেন পুরো সময়। নিজেদের ছাড়া অন্য কারও দিকে তাকানোর সময় ও ছিলোনা তাদের। এটা বেশ পরিষ্কারই ছিলো।”

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records