বৃহস্পতিবার ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিরণমালা দেখাই কাল হলো কিশোরী তানজিলার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বড় বোনের বাচ্চা কাঁদছিল। আর ছোট বোন দেখছিল স্টার জলসায় ভারতীয় সিরিয়াল কিরণমালা। তাই ছোট বোনের ওপর রেগে তাকে মারধর শুরু করেন বড় বোন। পালাতে গিয়ে ইটের ওপর পড়ে বুকে চোট পায় ছোট বোন। আর এতেই মৃত্যু হয় তার। বুধবার সকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আঁচুয়া কসাইপাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। মৃত কিশোরীর নাম তানজিলা খাতুন (১২)। সে উপজেলার মাটিকাটা গ্রামের জেনারুল ইসলামের মেয়ে। বড় বোনের ধাওয়া খেয়ে পড়ে তার মৃত্যু হওয়ায় পুলিশ বড় বোনকে আটক করেছে। স্থানীয়রা জানান, বেশ কিছুদিন আগে তানজিলার মা হেরোইনসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। এরপর থেকে কিশোরী তানজিলা আঁচুয়া কসাইপাড়া গ্রামে তার দুলাভাই হারুন বাবুর বাড়িতে ছিল। বুধবার সকালে ওই কিশোরী পাশের বাড়িতে ভারতীয় টিভি সিরিয়াল ‘কিরণমালা’ দেখছিল। আর বড় বোন শিল্পী খাতুন সাংসারিক কাজে ব্যস্ত ছিলেন। কিন্তু তার শিশু সন্তান কোলে ওঠার জন্য কাঁদছিল। এ সময় তানজিলা বাড়িতে না থাকায় শিল্পী তার ওপর ক্ষিপ্ত হন। পরে তিনি পাশের বাড়ি গিয়ে ছোট বোন তানজিলাকে মারপিট শুরু করেন।

তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার সকালে নীলফামারী, দিনাজপুর ও সিরাজগঞ্জ থেকে পুলিশ তিন লাশ উদ্ধার করেছে। খবর স্টাফ রিপোর্টারদের।

নীলফামারী ॥ সাইফুল ইসলাম (৩৫) নামে একর যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে কিশোরীগঞ্জ উপজেলার পরিবার পরিকল্পনা কার্যালয়ের নির্মাণাধীন ভবনের পেছনের গাছে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক নীলফামারী শহরের শান্তিনগর মহল্লার মফেল উদ্দিনের ছেলে।

দিনাজপুর ॥ দিনাজপুর শহরতলীর পুনর্ভবা নদীর রেলওয়ে ব্রিজের নিচ থেকে দোলন আকবার (৩০) নামে যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে দিনাজপুর পুনর্ভবা নদীর পশ্চিম পাড় এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত দোলন আকবার শহরের বালুয়াডাঙ্গা কানা হাফেজ মোড় এলাকার নাঈম ইসলামের ছেলে।

সিরাজগঞ্জ ॥ মঙ্গলবার রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলি ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে তারা সরকার (৪২) নামে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনালের হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’