মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বোকামীর দন্ড

বোকামীর দন্ড

অনলাইন ডেস্ক॥ হেঁটে গেলে সময় লাগতো ৫ মিনিট। কিন্তু নিরাপদে গন্তব্যে পৌঁছানোর জন্য ইউবার ট্যাক্সিক্যাব ভাড়া করলেন হান্না ওয়ারম্যান নামের এক নারী।

তবে বিপত্তিটা ঘটে অন্য যায়গায়। ট্যাক্সিতে উঠেই ঘুমিয়ে পড়েন তিনি। আর ট্যাক্সি ড্রাইভার তাকে ভুল করে নিয়ে গেলেন ৩৫ মাইল দূরে। এই দূরত্বের ভাড়া ৮৫ পাউন্ড। যা বাংলাদেশী টাকায় প্রায় সাড়ে ৮ হাজার টাকা। এমনই ঘটনা ঘটেছে লন্ডনে।

ইনডিপেন্ডেন্টকে দেয়া এক সাক্ষাৎকারে হান্না জানান, ওই দিন তিনি ড্রিংক করেছিলেন। তাই হেঁটে যাওয়ার চেয়ে ট্যাক্সিতে যাওয়াটা নিরাপদ মনে করে একটি ট্যাক্সি ভাড়া করেন। অতিরিক্ত ড্রিংকস করার কারণে ট্যাক্সিতে উঠেই ঘুমিয়ে পড়েন তিনি। আর তার ঘুম ভাঙে ৯০ মিনিট পর। ততক্ষণে ট্যাক্সি চলে গেছে ৩৫ মাইল দূরে। ট্যাক্সি ড্রাইভার নতুন হওয়ায় ভুল করে অন্য রাস্তায় নিয়ে যান। তবে অবশ্য ভাড়ার টাকা পুরোটাই ফিরিয়ে দেয়া হয়েছে হান্নাকে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৫৯৬৩৫৪৬৯
আক্রান্ত
৭৮০৮৫৭
সুস্থ
১৩৭৩৪৭৬১৭
সুস্থ
৭২৩০৯৪
শীর্ষ সংবাদ:
দেশের ইতিহাস আর কেউ বিকৃত করতে পারবে না         স্বীকারোক্তি দেয়ার কথা বলেও আদালতে গিয়ে বাবুলের না         সোয়া দুই লাখ কোটি টাকার এডিপি         সীমাহীন ভোগান্তি উপেক্ষা করে ঢাকায় ফেরা         প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় সারা দেশে দোয়া প্রার্থনা         উৎসবের অর্থনীতি চাঙ্গা         করোনায় মৃত্যু ও আক্রান্ত ফের বাড়ল         শিক্ষার্থীদের ভ্যাকসিন দেয়ার পর শিক্ষা প্রতিষ্ঠান খুলবে         বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা শেখ হাসিনা         দূরপাল্লার বাস লঞ্চ ট্রেন বন্ধ রাখারই প্রস্তাব করব ॥ স্বাস্থ্যমন্ত্রী         তিন-চার বছর ধরে সংস্কার শুরু করেছে বাংলাদেশ         রাজধানীতে বাণিজ্যিক ভবন কারখানা ও দোকানে অগ্নিকাণ্ড         মোবাইল চুরির অপবাদে পিটিয়ে হত্যা, দাফন বেওয়ারিশ হিসেবে         কিশোরী গণধর্ষণের ঘটনায় চারজন গ্রেফতার         ভাড়াটেবেশী ডাকাত হতে সতর্ক থাকার আহ্বান         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, নতুন শনাক্ত ৬৯৮         শিমুলিয়া দিয়ে ঢাকায় ডুকতে ভিড় ॥ ১৮ফেরি চলছে         খোলা থাকছে শপিংমল-বাণিজ্য বিতান         নতুন এমপিওভুক্তির আওতায় ১৪১৭ শিক্ষক-কর্মচারী         “বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময়”