শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মহালছড়িতে জলাশয় থেকে গৃহবধূর লাশ উদ্ধার স্বামী আটক

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ময়না আক্তার (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দূর্গম ক্যায়াংঘাট এলাকার একটি জলাশয় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী রবিউল ইসলামকে আটক করা হয়েছে।

ময়না আক্তারের বাবা ময়নুল ইসলাম জানান, একই গ্রামের বাসিন্দা তোতা মিয়ার ছেলে রবিউল ইসলাম বিয়ের প্রলোভন দেখিয়ে ময়না আক্তারের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এর একপর্যায়ে ময়না আক্তার গর্ভবতী হয়ে পড়ায় সে রবিউল ইসলামকে বিয়ের জন্য চাপ দেয়। তবে নানা অজুহাত দেখিয়ে ময়নাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় রবিউল। পরে প্রায় মাস দেড়েক আগে সামাজিক বিচারে তাদের বিয়ে হয়। এর পর থেকে প্রায় প্রতিনিয়ত ময়নার উপর শারীরিক নির্যাতন চালায় স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন।

ময়নুল ইসলামের অভিযোগ, রবিউল ইসলাম ও পরিবারের লোকেরা তার মেয়েকে হত্যা করে জলাশয়ে ফেলে রেখেছে। এদিকে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেমায়ুন কবীর জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহত ময়নার স্বামী রবিউল ইসলামকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯