বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ রাসেলের আক্ষেপের হার

  • এএফসি কাপ

স্পোর্টস রিপোর্টার ॥ জিতলে তো কোন কথাই নেই। আবার ০-০ বাদে যেকোন স্কোরলাইনেই ড্র করতে পারলে বাছাইপর্বে খেলার টিকেট মিলবে। এমন সমীকরণে ম্যাচ জিততে পারল না শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড। আরও আক্ষেপ আছে। ম্যাচে পেনাল্টি মিস না করলে হয়ত ড্র করে কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছতে পারত। ভুটানের থিম্পুতে চাংলিমিথাং স্টেডিয়ামে এএফসি কাপের প্লে অফ ম্যাচে বৃহস্পতিবার ভুটানী ক্লাব এফসি টারটনের কাছে ৪-৩ গোলে হেরে যায় রাসেল। ফলে এই আসর থেকে বিদায় ঘটল তাদের।

ম্যাচে প্রথমার্ধেই ৪-১ গোলে পিছিয়ে পড়ে রাসেল ক্রীড় চক্র। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে দুটি গোল শোধ করে তারা। প্রতিপক্ষই আর কোন গোল করতে পারেনি। রাসেলের হয়ে জোড়া গোল করেন জঁ জুলস ইকাঙ্গা। অপর গোলটি করেন শাখাওয়াত হোসেন রনি। আর টারটনের চেনচো গাইয়েলতসেন জোড়া গোল করেন। একটি করে গোল করেন তেনজিন দরজি এবং টি শেরিং ওয়াংডি।

দ্বিতীয়ার্ধের ১৩ মিনিটে পেনাল্টি থেকেও গোল করতে পারেননি জাতীয় দলের ফরোয়ার্ড শাখাওয়াত হোসেন রনি। বক্সের মধ্যে মোহাম্মদ ইব্রাহিমকে গোলরক্ষক ফাউল করলে পেনাল্টি পায় শেখ রাসেল। বাকি সময়টায় আপ্রাণ চেষ্টা করেও গোল শোধ করতে না পেরে হারের আক্ষেপ নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

এর আগে ‘সি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে চায়নিজ তাইপির টাটুং এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করে রাসেল।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১