মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্বাচনের জেরে সাবেক ইউপি মেম্বারসহ ২ খুন ॥ অন্যত্র আরও দুই

  • চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ইউপি নির্বাচনে বিরোধের জের ধরে নাটোরের সিংড়ায় সাবেক ইউপি মেম্বারসহ দুইজনকে কুপিয়ে খুন করা হয়েছে। মোরেলগঞ্জে আওয়ামী লীগ কর্মীর গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়া ১১ দিন ধরে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে পুলিশ আরও চার অজ্ঞাত পরিচয় লাশ উদ্ধার করেছে। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদাদাতাদের পাঠানো খবর :

নাটোর ॥ সিংড়ায় আধিপত্য বিস্তার এবং পূর্ব বিরোধের জের ধরে সাবেক ইউপি সদস্য মোজাফর হোসেন ওরফে মোজাই ডাকাত (৪০) এবং তার বড় ভাই হাসেন আলীকে (৫০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় অপর ছোট ভাইয়ের ডান হাতের আঙ্গুল কেটে দেয়া হয়েছে। শুক্রবার ভোরে সিংড়া উপজেলার ২ নম্বর ডাহিয়া ইউনিয়নের বরগ্রামে এই ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় চার নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসীরা জানায়, চলনবিলের প্রত্যন্ত অঞ্চল ডাহিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোজাফর হোসেনের (মোজাই ডাকাত) সঙ্গে বর্তমান ইউপি সদস্য সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলীর দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। সম্প্রতি নির্বাচনে মোজাই ডাকাত হেরে যাওয়ায় দু’জনের বিরোধ আরও বড় আকার ধারণ করে। শুক্রবার ভোরে ইউনুস আলীর লোকজন মোজাফর হোসেন ও তার দুই ভাই হাসেন আলী এবং মহসিন আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে মোজাফর হোসেনকে কুপিয়ে হত্যা করে স্থানীয় আসমা বেগমের বারান্দায় ফলে রেখে যায়।

এ সময় অপর দুই সহোদর হাসেন আলীর ডান পা এবং মহসিনের হাতের আঙ্গুল কেটে বিচ্ছিন্ন করে দেয় প্রতিপক্ষরা। সকালে পুলিশ গিয়ে হাসেন আলীকে উদ্ধার করে হাসপাতালে আনার পথে জামতলী এলাকায় তার মৃত্যু হয়। অপর আহত ছোট ভাইকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যালে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বাগেরহাট ॥ মোরেলগঞ্জ উপজেলায় শেখ রিয়াদ হোসেন (৩০) নামে ব্যবসায়ীকে গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের খলিফাবাড়ির সামনে দরগার খাল থেকে ভাসমান অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। দুই সন্তানের পিতা নিহত শেখ রিয়াদ হোসেন পঞ্চকরণ ইউনিয়নের খারইখালি গ্রামের শেখ সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি মৎস্য ঘের ব্যবসায়ী ও আওযামী লীগের সক্রিয় কর্মী ছিলেন। নিহতের স্ত্রী মাসুমা বেগম জানান, বুধবার সকালে তার স্বামী বাড়ি থেকে বের হন।

রংপুর ॥ নিখোঁজের ১১ দিন পর অষ্টম শ্রেণীর ছাত্রের মরদেহ উদ্ধার করছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের ভুরারঘাট এলাকার সেফটিক ট্যাংকের নিচ থেকে ওই গ্রামের ধীরেন চন্দ্রের ছেলে সজলের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ২৬ জুলাই সকালে সজল ওরফে সবুজ নিখোঁজ হওয়ার দিন তার বাবা ধীরেন চন্দ্র কোতোয়ালি থানায় এ জিডি করেন। তিনি জানান, সজল নিখোঁজ হওয়ার একদিন পর ২৭ জুলাই ওই গ্রামের মৃত সহোদর মদকের ছেলে রাজমিস্ত্রী শংকর মদক, তার ভাই পরী মদক, শংকরের স্ত্রী জলেশ্বরী, তার ছেলে দীপ্ত ও দিপু, পরীর স্ত্রী স্বরসতি ও তার ৫ বছরের ছেলে অপুকে নিয়ে সকলেই গা ঢাকা দেয়। তাদের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ খবর সন্দেহজনক মনে হলে পুলিশ অনুসন্ধান শুরু করে।

পঞ্চগড় ॥ ধাক্কামারা এলাকায় পুকুর থেকে অজ্ঞাত নারীর (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে খাদ্যগুদাম সংলগ্ন পুকুর থেকে লাশটি উদ্ধার করে সদর থানা পুলিশ।

বরগুনা ॥ পুলিশ ফাঁড়ির পেছনের খাকদোন নদীতে ভাসমান অজ্ঞাত মৃতদেহ উদ্ধার করেছে বরগুনা থানা পুলিশ। স্থানীয়রা শুক্রবার সকাল দশটার দিকে ক্রোক এলাকার পুলিশ ফাঁড়ির পেছনে খাকদোন নদীতে ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

কেরানীগঞ্জ ॥ বুড়িগঙ্গা নদীর হাসনাবাদ মসজিদ ঘাটের পাশ থেকে অজ্ঞাত পরিচয় যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

কুষ্টিয়া ॥ অজ্ঞাতপরিচয় (২৬) যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে শহরতলীর জুগিয়া শ্মশান ঘাট সংলগ্ন গড়াই নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, শ্মশান ঘাট সংলগ্ন গড়াই নদীতে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
পদ্মা সেতুর টোল বাইক ১০০, কার ৭৫০ টাকা         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         জাতি চায় পদ্মা সেতু শেখ হাসিনার নামে হোক ॥ কাদের         ফের ১০ দিনের রিমান্ডে পি কে হালদার         বাধ্যতামূলক ছুটিতে ডিএসইর জিএম আসাদ         ক্ষমতা কমানো হলো পরিকল্পনামন্ত্রীর         ‘বিদ্যুৎ-জ্বালানি খাতে বিনিয়োগকে সরকার উৎসাহিত করছে’ : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         ২ লাখ ৪৬ হাজার ৬৬ কোটির উন্নয়ন বাজেট অনুমোদন         দুই শিশুকে নিয়ে বিদেশে যেতে চেয়ে মায়ের আবেদন         শ্রীলঙ্কায় মাত্র একদিনের পেট্রোল মজুত আছে         এবারও ম্যাঙ্গো স্পেশাল ট্রেন চালু হচ্ছে ২২ মে         আশুলিয়ায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত         অব্যাহত থাকবে ভ্যাপসা গরম         হালদায় আবারও ডিম ছেড়েছে মা মাছ