বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এসআই ও উপজেলা চেয়ারম্যানকে বোকা বানাল প্রতারক

নিজস্ব সংবাদদাতা, সান্তাহার, ৫ আগস্ট ॥ বগুড়ার সান্তাহার থেকে রহস্যজনকভাবে স্কুলছাত্র নিখোঁজের ছয় দিনেও তার সন্ধান মেলেনি। এদিকে নিখোঁজ ছাত্রকে আহত অবস্থায় উদ্ধার এবং তার চিকিৎসা বাবদ খরচ দেখিয়ে প্রতারক চক্র হাতিয়ে নিয়েছে ২০ হাজার টাকা। আর এই প্রতারণার শিকার বানানো হয়েছে স্বয়ং এক পুলিশ কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে।

জানা গেছে, সান্তাহার পৌর শহরের পোস্ট অফিস পাড়ার বাসিন্দা কাজী শফিকুর রহমান বুলবুলের একমাত্র ছেলে শহরের বিপি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র কাজী ওয়ালিদুর রহমান (১৩) রবিবার রহস্যজনকভাবে নিখোঁজ হয়। সকালে বাড়ি থেকে বাজারে যাওয়ার জন্য বের হওয়ার পর সে আর বাড়িতে ফেরেনি। এ ব্যাপারে ওইদিন রাতে আদমদীঘি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এদিকে নিখোঁজ ছাত্র ওয়ালিদুর রহমান ওয়ালিদের সন্ধান মিলেছে মর্মে বুধবার বগুড়ার আদমদীঘি থানায় মোবাইলে ফোন করা হয়। ফোনকারী নিজেকে কুষ্টিয়ার খোকসা থানার এসআই হিসেবে পরিচয় দিয়ে জানান, স্কুলছাত্র ওয়ালিদকে আহত অবস্থায় পাওয়া গেছে।

ওয়ালিদের শরীর থেকে কিডনি খুলে নেয়া হয়েছে। তার উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে নিয়ে যাওয়ার জন্য সাত হাজার টাকা বিকাশ করতে বলেন। বিষয়টিতে আবেগাপ্লুত হয়ে অতি সহজভাবে গ্রহণ করেন আদমদীঘি থানার পুলিশ কর্মকর্তা। ফলে খোঁজখবরে না গিয়ে বিষয়টি তিনি অবহিত করেন উপজেলা চেয়ারম্যান ও বিএনপি সভাপতি আব্দুল মহিত তালুকদারকে। তিনিও আবেগাপ্লুত হয়ে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজারের ছেলের চিকিৎসার জন্য (০১৯৮৫-৫৯৩৬৭৩) নাম্বারে প্রথমে সাত ও পরে তিন হাজার টাকা বিকাশ করেন।

পাশাপাশি ওয়ালিদের বাবা শফিকুরও একই নাম্বারে ১০ হাজার টাকা বিকাশ করেন। পরে খোঁজ নিয়ে জানা যায় পুলিশের এসআই পরিচয়ে ফোনকারী (মোবাইল ফোন নাম্বার ০১৭৬৩-৪৮২৩৫০) একজন প্রতারক।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক