বৃহস্পতিবার ১৩ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অশ্লীল রকমের ছোট পোশাক, অতঃপর বাধ্য হয়ে...

অশ্লীল রকমের ছোট পোশাক, অতঃপর বাধ্য হয়ে...

অনলাইন ডেস্ক ॥ এই পোশাক পরা যাবে না। ওই পোশাক অশালীন। এই বিতর্ক দীর্ঘদিনের। আর সেই বিতর্কের মাঝে এই শ্লীল বা অশ্লীল শব্দ দুটির মানদণ্ড যে কতটা? তা কিন্তু কেউই ঠিক জানেন না। তবুও, ঠিক করা হয়। এই যেমন সেদিনের একটি ঘটনা। এক নারীকে বিমানে ওঠার পরও ফের বিমানকর্মীদের কথায় পোশাক বদল করতে বাধ্য করা হল।

জেট ব্লু নামের এক সংস্থার বিমানে যুক্তরাষ্ট্রের বোস্টনে যাচ্ছিলেন ওই নারী। তার পরণে ছিল একটি শর্টস। বিমানে ওঠার পরই তাকে জানানো হয় পাইলটের আপত্তির কথা। বলা হয়, তার পরিহিত শর্টসটি নাকি নেহাতই ছোট। আর সেটা বাকি যাত্রীদের কাছে অশ্লীল বলে মনে হতে পারে। তাই তাকে পোশাক বদলাতে হবে। নইলে বিমানটি এয়ারপোর্ট থেকে উড্ডয়ন করবে না। এই পরিস্থিতিতে অবশেষে তিনি পোশাক বদলাতে বাধ্য হন।

শীর্ষ সংবাদ:
জিয়ার খেতাব বাতিল ॥ চূড়ান্ত সিদ্ধান্ত আসছে শিগগিরই         পিলখানা ট্রাজেডির শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বাংলাদেশ-জাপান পররাষ্ট্র সচিব পর্যায়ের বৈঠক আজ         মিয়ানমারে সামরিক শাসনের বিরুদ্ধে আরও প্রতিবাদের পরিকল্পনা         পিলখানায় নারকীয় হত্যাযজ্ঞের একযুগ         মেসির জোড়া গোলে বার্সার জয়         নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন ফের পেছাল         গ্রিন কার্ডের বিষয়ে ট্রাম্পের আদেশ বাতিল বাইডেনের         ছক্কার রেকর্ডে রোহিতকে ছাড়িয়ে গাপটিল         টিকা নেওয়ার ১২ দিন পর করোনা আক্রান্ত ত্রাণ সচিব         পুনরুদ্ধারের পথে অর্থনীতি ॥ করোনা শঙ্কা কেটে গেছে         দিনভর তীব্র যানজটে রাজধানী অচল         চলমান পরীক্ষা অব্যাহত থাকবে         প্রথম বিডিআর বিদ্রোহ ধামাচাপা দেয়া হয়েছিল         অপশক্তির বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়তে হবে         ধর্ষণের শিকার নারী ও শিশুদের পুনর্বাসনের নির্দেশ কেন নয়         উৎপাদন বৃদ্ধিতে বোরোয় হাইব্রিডে গুরুত্ব         করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু         টিকা নিলেন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা         অর্থের অভাবে আটকে আছে বুড়িগঙ্গা পুনরুদ্ধার প্রকল্প