বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলশানে মুশফিকুর রহমান নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এদিকে কামরাঙ্গীরচরে পোশাক কারাখানায় অগ্নিদগ্ধ আরও দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে দগ্ধ চারজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, চাকরির জন্য রাজশাহী থেকে ঢাকায় এসে মুশফিকুর রহমান (৩৫) নামে এক যুবকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গুলশানের শাহজাদপুরের ৭/১ সাততলা বাড়ির একটি মেস থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। গুলশান থানার এসআই ওবাইদুর রহমান জানান, জ্যামস চাকরির জন্য রাজশাহী থেকে ঢাকায় আসে। বৃহস্পতিবার তার চাকরির ইন্টারভিউ ছিল। তিনি জানান, এজন্য বুধবার রাতে গুলশানের শাহজাদপুরের ওই সাততলা বাড়ির একটি মেসে বন্ধুদের রুমে ওঠে। রাতে খাবার খেয়ে একই মেসে থাকে ওই যুবক। এর পর সকালের দিকে অসুস্থ অনুভব করে। একপর্যায়ে দুপুর ১২টার দিকে সে মারা যায়। পরে পুলিশ গিয়ে বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে। এসআই ওবাইদুর জানান, নিহতের মুখ দিয়ে লালা পড়ছিল। তার মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

দগ্ধ দ’জনের মৃত্যু ॥ রাজধানীর কামরাঙ্গীরচরে বৃষ্টি ফ্যাশন নামে পোশাক কারাখানায় অগ্নিদগ্ধ আরও দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এরা হলেনÑ সজিব আহমেদ (১৮) ও সুমন হোসেন (১৮)। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সুমন ও বুধবার রাত ২টার দিকে সজিব ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দু’জনেরই গ্রামের বাড়ি চাঁদপুর জেলার হাইমচর উপজেলায়। এ নিয়ে এ ঘটনায় মোট চার শ্রমিকের মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি