রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন চিকিৎসক নিখোঁজ!

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা, থেকে জানান, বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক দীর্ঘদিন ধরে বিনা অনুমতিতে অনুপস্থিত রয়েছেন। বহুবার সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে চিঠি দিয়েও তাদের কোন খোঁজ পায়নি উপজেলা স্বাস্থ্য প্রশাসক। সম্প্রতি গুলশান ও শোলাকিয়ায় জঙ্গী হামলার পর বিষয়টি উঠে এসেছে। স্থানীয়রা তিন চিকিৎসকের অনুপস্থিতির বিষয়টি রহস্যজনক বলে মনে করে।

জানা গেছে, আবাসিক মেডিক্যাল অফিসার ইয়াছিন আলম ২০০৮ সালের ১ জুন আমতলী হাসপাতালে যোগদান করেন। এরপর থেকে তার কোন খোঁজ নেই। সহকারী সার্জন (প্যাথ) মাকসুদা আক্তার ২০১১ সালের ৪ ফেব্রুয়ারি যোগদান করেন। এরপর থেকে তিনিও অনুপস্থিত রয়েছেন। আবাসিক মেডিক্যাল অফিসার রাকিব হাসান চলতি বছরের ১০ মে যোগদান করে চলে যান, আসেন ৩১ মে।

আবার ১ ও ২ জুন কর্মস্থলে থেকে চার দিনের ছুটি নিয়ে ফের চলে যান এবং ছুটি শেষে ৮ জুন আসেন। ১১ জুন পর্যন্ত কর্মস্থলে থেকে বিনা অনুমতিতে ২৩ জুলাই পর্যন্ত অনুপস্থিত রয়েছে। আমতলী উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ এমএ মতিন জানান, এদের বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে বহুবার চিঠি দিয়ে জানিয়েছি কিন্তু কোন খোঁজ পাইনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা