সোমবার ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাগা-কিনের বিচ্ছেদ!

গাগা-কিনের বিচ্ছেদ!

সংস্কৃতি ডেস্ক ॥ দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক দুজনের। দেড় বছর আগে ভালবাসা দিবসে বাগদানের আংটি পরিচয়ে ছিলেন। বনিবনা না হওয়া শেষমেশ বিয়ের আগেই সম্পর্কের সমাপ্তি টানলেন মার্কিন গায়িকা লেডি গাগা ও ‘শিকাগো ফায়ার’ খ্যাত অভিনেতা টেলর কিনে। ২০১৫ সালের ভালবাসা দিবসে তাদের বাগদানও হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

গত বছর ভালবাসা দিবসে গাগার সঙ্গে এই অভিনেতার বাগদান হয়। এরপর থেকেই বিয়ের পরিকল্পনা করছিলেন টেলর। কিন্তু গাগার যেন তাতে মন নেই। তখন থেকেই গাগা বিয়ের আয়োজন নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছিলেন। কিন্তু টেলর বিয়ের জন্য গাগাকে তাড়া দিচ্ছিলেন। মার্কিন একটি গণমাধ্যমের খবরে জানা যায়, হতাশ টেলর নাকি শেষমেশ গাগাকে বলেছিলেন, বিয়ে করলে এখনই কর, নইলে কখনও নয়! শেষ পর্যন্ত বিচ্ছেদের পথেই হাঁটলেন লেডি গাগা।

এ প্রসঙ্গে লেডি গাগা বলেন, আমরা দুজনেই উচ্চাভিলাষী শিল্পী। এ কারণে অনেক দূরত্ব চলে এসেছে আমাদের কাজের মধ্যে। অন্য সবার মতো আমরাও একে অপরকে খুব ভালবাসি। টেলর ও আমি সব সময় বিশ্বাস করি যে, আমরা একে অপরের প্রিয় বন্ধু। গাগা আরও বলেন, অন্য জুটিদের মতো আমাদের সম্পর্কও ওঠানামা করে। আমরা কিছুদিনের বিরতি নিয়েছি।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর