শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হিঙ্গিস-পেজ জুটিকে বিদায় দিলো দুই নবীন

হিঙ্গিস-পেজ জুটিকে বিদায় দিলো দুই নবীন

অনলাইন ডেস্ক॥ মিশ্র দ্বৈতে উইম্বলডনের চ্যাম্পিয়ন তারা। সুইজারল্যান্ডের মার্টিনা হিঙ্গিস ও ভারতের লিয়েন্ডার পেজ। সেই তাদেরই বৃহস্পতিবার উইম্বলডন থেকে বিদায় করে দিলো দুই নবীনের জুটি। প্রথমবার জুটি বেধে খেলতে নেমেই ব্রিটেনের হিদার ওয়াটসন ও হেনরি ফিনল্যান্ডের কন্টিনেন বড় সাফল্য পেয়েছেন।

গত মাসে হিঙ্গিস ও পেজ মিলে মিশ্র দ্বৈতের গ্র্যান্ড স্ল্যাম পূরণ করেছেন ফ্রেঞ্চ ওপেন জিতে। অস্ট্রেলিয়ান ওপেন, উইম্বলডন ও ইউএস ওপেনের শিরোপা তারা জিতেছেন ২০১৫ সালে।

কিন্তু ওয়াটসন ও কন্টিনেন তিন সেটের ম্যাচে ৩-৬, ৬-৩, ৬-২ এ জিতে হারালেন চ্যাম্পিয়ন জুটিকে। এটা ছিল তৃতীয় রাউন্ডের ম্যাচ। মজার ব্যাপার হলো আগের দুই রাউন্ড না খেলেই এই রাউন্ডে উঠে আসে ওয়াটসন-কন্টিনেন জুটি। দুই রাউন্ডেই ওয়াকওভার পেয়েছেন তারা।

হিঙ্গিসের জন্য এবারের আসরটা খুব বাজে স্মৃতির হয়ে থাকলো। তিনি ও তার ভারতীয় পার্টনার সানিয়া মির্জা নারী দ্বৈতের শিরোপাও হারিয়েছেন। সেমিফাইনালে টিমি বাবোস ও ইয়ারোস্লাভা শেভেডোভার কাছে হেরেছেন তারা।

শীর্ষ সংবাদ:
২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা        
//--BID Records