সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউকেআইপি নেতা নাইজেল ফারাজের পদত্যাগ

জনকণ্ঠ ডেস্ক ॥ ব্রিটেনের ইউরোপ বিরোধী ডানপন্থী দল ইউকে ইন্ডিপেনডেন্স পার্টি (ইউকেআইপি) প্রধানের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন নাইজেল ফারাজ। সোমবার এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। ওয়েস্ট মিনস্টারে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন নাইজেল ফারাজ। তিনি যুক্তরাজ্যের ইইউ ত্যাগের পক্ষে প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। খবর বিবিসির।

ফারাজ বলেন, ‘আমার রাজনীতির লক্ষ্য ছিল যুক্তরাজ্যকে ইইউ থেকে বের করে আনা। আমি মনে করি, আমার কাজ আমি করেছি। এর চেয়ে বেশি কিছু আমার করার নেই। ইউকেআইপির নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর এটিই উপযুক্ত সময়।’ ফারাজ ২০১৫ সালের জাতীয় নির্বাচনে হেরে যাওয়ার পর একবার দলীয় প্রধানের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন। কিন্তু সেবার সমর্থকদের চাপের মুখে তিনি ফিরে আসেন। এবার আর কোনভাবেই সিদ্ধান্ত পরিবর্তন করবেন না বলে স্পষ্ট জানিয়েছেন তিনি। ফারাজ বলেন, ‘আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আমি আর আমার মতো পরিবর্তন করব না।’

শীর্ষ সংবাদ:
এবার করোনায় আক্রান্ত প্রণব মুখার্জি         করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮         ওয়াশিংটনে বন্দুকধারীদের হামলায় গুলিবিদ্ধ ২১, মৃত ১         ৯৪ বছরের মধ্যে নর্থ ক্যারোলিনায় সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প         পিজিসিসির ইরানবিরোধী আহ্বানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর উচ্ছ্বাস!        
//--BID Records