বৃহস্পতিবার ১৩ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তাঁর সেরা একাদশ থেকে সচিনের বাদ পড়া নিয়ে মুখ খুললেন সঙ্গাকারা

তাঁর সেরা একাদশ থেকে সচিনের বাদ পড়া নিয়ে মুখ খুললেন সঙ্গাকারা

অনলাইন ডেস্ক ॥ তাঁর বাছাই করা সেরা একাদশে সচিন তেন্ডুলকরের না থাকা নিয়ে শুরু হয়েছে তীব্র বিতর্ক। গত ২৪ ঘণ্টায় সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে বিদ্ধ হতে হয়েছে কুমার সঙ্গাকারাকে। সচিনকে ছেড়ে অরবিন্দ ডি’সিলভাকে দলে নেওয়া এবং তাঁকে একেবারে অধিনায়কত্ব দিয়ে দেওয়ায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন টুইটারে। বিতর্কের মধ্যে অবশেষে তাঁর বাছাই করা দলে সচিনের না থাকা নিয়ে মুখ খুললেন সঙ্গাকারা।

টুইটারে সঙ্গাকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “১১ জনের তালিকায় সবাইকে রাখা তো সম্ভব নয়। শুধু সচিন কেন, সহবাগকেও তো আমি রাখতে পারিনি। এমনকী বিরাট কোহালিকেও রাখিনি। আমার বিশ্বাস, বিরাটকে বাদ দিয়ে ভবিষ্যতে কোনও সেরা একাদশই হবে না। কাজটা খুব কঠিন ছিল।”

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
একটি চিহ্নিত মহল ছাত্রসমাজকে বিভ্রান্ত করার চেষ্টা করছে : শিক্ষামন্ত্রী         স্কুল-কলেজ খুলতে পর্যালোচনা সভা ডেকেছে সরকার         মেঘালয় সীমান্তে আরও একটি সীমান্ত হাট         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১০         রেলে বড় নিয়োগ আসছে ॥ মন্ত্রী         “ক্যাডেটদের বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার সুযোগ সৃষ্টি করে দিচ্ছি”         যুক্তরাষ্ট্রে অনথিভুক্ত বাংলাদেশিদের নথিভুক্তের অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         বিএনপির সিদ্ধান্তকে স্বাগত, রাজনৈতিক পরিবেশে ইতিবাচক আবহ তৈরি করবে ॥ সেতুমন্ত্রী         সৌদি যুবরাজকে দায়ী করতে পারে যুক্তরাষ্ট্র         ২৬ মার্চ থেকে ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চলাচল শুরু         ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ধস ॥ নিহত ৩, নিখোঁজ ৫         তিনজনকে খুনের পর হৃৎপিণ্ড কেটে রান্না!         বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল         পরমাণু সমঝোতা নিষেধাজ্ঞা প্রত্যাহারের আহ্বান জানালো চীন         হৃদরোগে নারী মৃত্যু, তারপরও ঝোলানো হলো ফাঁসিতে !         আসামি গ্রেফতার হয়নি ॥ ক্ষোভ সাংবাদিক মুজাক্কিরের পরিবারের         অপারেশনের পর কেমন আছেন সৌদির ক্রাউন প্রিন্স সালমান?         ‘টিকা নেওয়ার পর মনে করবেন না সমস্যার সমাধান হয়ে গেছে’         জিয়ার খেতাব বাতিল ॥ চূড়ান্ত সিদ্ধান্ত আসছে শিগগিরই         পিলখানা ট্রাজেডির শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা