মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেফালি আক্তারের জরুরী অস্ত্রোপচারে সাহায্যের হাত বাড়ান

স্টাফ রিপোর্টার ॥ রিক্সাচালকের স্ত্রী শেফালি আক্তারের চিকিৎসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তাঁর হার্টের ভাল্ব নষ্ট হওয়ার পথে। জরুরীভিত্তিতে অপারেশন করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন ৩ লাখ টাকা। কিন্তু রোগীর পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব নয়। পাঁচ সদস্যের সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি শেফালির স্বামী আনোয়ার হোসেন ঠাকুরগাঁও শহরে রিক্সা চালিয়ে সংসার চালান। অসুস্থ হওয়ার আগে শেফালি আক্তারও অন্যের বাসায় কাজ করতেন। শ্বাস-প্রশ্বাস সমস্যা নিয়ে ডাক্তার দেখানো হলে হার্টের ভাল্বে সমস্যা ধরা পড়ে। পরিবারটির আর্থিক অবস্থা খুবই খারাপ। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা বন্ধ রয়েছে। এমতাবস্থায়, শেফালি আক্তারের চিকিৎসার জন্য সমাজের সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তাঁর অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরেÑ ০১৭০৫৮০২৬০৭। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবেÑ শেফালি আক্তার, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ , ঠাকুরগাঁও শাখা, হিসাব নং -০০৫৮-০৩১০০১৭৭৬৬।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পেলেন প্রধানমন্ত্রী         স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে ॥ কাদের         শূন্য পদে কারা চিকিৎসক নিয়োগ দিতে হাইকোর্টের নির্দেশ         সুদানে অভ্যুত্থান প্রচেষ্টা ॥ নস্যাৎ করে দিয়েছে সেনাবাহিনী         কমলো সঞ্চয়পত্রের মুনাফার হার         ‘করোনার দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি’         সিলেটে বাড়ির ছাদ থেকে দুই বোনের ঝুলন্ত লাশ উদ্ধার         ক্যামেরুনে বিদ্রোহীদের হামলা ॥ অন্তত ১৫ সেনা নিহত         করোনা ভাইরাসের টিকা নেওয়া বিদেশিদের জন্য দ্বার খুলছে যুক্তরাষ্ট্র         এমি অ্যাওয়ার্ড পেল নেটফ্লিক্স সিরিজ         দক্ষিণ আফ্রিকায় মৌমাছির দংশনে মারা গেল অর্ধশতাধিক পেঙ্গুইন         অপহরণের ৩৬ ঘণ্টা পর কিশোরী উদ্ধার, গ্রেফতার ৪         শেষ সময়ের গোলে হার এড়াল বার্সা         ক্রিকেটের সব্যসাচী জালাল আহমেদ চৌধুরী আর নেই         চায়না দুয়ারী জাল মৎস সম্পদ ও জীববৈচিত্র্যের জন্য বিপজ্জনক         বঙ্গোপসাগরে ফের লঘুচাপ         টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ         কানাডার নির্বাচনে এগিয়ে আছে জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টি         রাজধানীতে ইয়াবাসহ গ্রেফতার ৫২