শনিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে কিশোরী গণধর্ষণের শিকার

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ২৯ জুন ॥ মির্জাপুরে ১৪ বছরের এক কিশোরীকে বাড়িতে আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গণধর্ষণের ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার বানাইল ইউনিয়নের ভূসুন্ডি সানাইপাড়া গ্রামে। ধর্ষিতা কিশোরীকে বুধবার বিকেলে পার্শ্ববর্তী পাইকপাড়া গ্রামের একটি লেবু বাগান থেকে উদ্ধার করে সন্ধ্যায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আটটার দিকে কিশোরী প্রচ- গরমে বাড়ির পাশে রাস্তায় হাঁটছিল। এ সময় পাইকপাড়া গ্রামের তোফাজ্জল মিয়ার ছেলে আমিনুর (২০) মুখ চেপে চোখ বেঁধে টেনেহিঁচড়ে আমিনুরদের বাড়িতে নিয়ে যায়। সেখানে রাতে তাকে চোখ বেঁধে পালাক্রমে আমিনুরসহ কয়েকজন যুবক ধর্ষণ করে। ধর্ষকরা চোখ ও হাত বেঁধে ধর্ষিতাকে পাইকপাড়া গ্রামের একটি লেবু বাগানে ফেলে রাখে। বুধবার বিকেলে ভূসন্ডি গ্রামের আলফাজ মিয়ার ছেলে আলামিন মেয়েটিকে ওই লেবু বাগানে পড়ে থাকতে দেখে তার পরিবারকে খবর দেয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা মেয়েটিকে উদ্ধার করেন এবং তাকে যে ধর্ষণ করা হয়েছে তা জানতে পারেন। তারা মেয়েটিকে মির্জাপুর থানায় নিয়ে পুলিশকে ধর্ষণের বিষয়টি অবহিত করেন। পরে ধর্ষিতাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
মেক্সিকো সফরে যাচ্ছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী         করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব         শীঘ্রই বন্ধ হচ্ছে ট্রেনের শিডিউল বিপর্যয় ॥ রেলমন্ত্রী         পররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউ’র সহায়তা চাইলেন         ভারতের পশ্চিমবঙ্গের হাসপাতালে ইনজেকশন দেওয়ার পর ১৫ শিশু অসুস্থ         নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         ‘আফগানিস্তানের বিনির্মাণ ও ভবিষ্যত দেশটির জনগনের হাতে’         ফ্রান্সের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে সময় লাগবে ॥ মার্কিন পররাষ্ট্রমন্ত্রী         কোভিডমুক্ত বিশ্ব গড়তে সার্বজনীন ও সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর         শ্রমিক সংকট যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে, ইউরোপ জুড়ে জ্বালানির অভাব         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর বই         পটুয়াখালীতে তাবলীগ জামাতের সদস্যদের চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট         মুক্তি পেয়েছেন কানাডায় আটক থাকা চীনের হুয়াওয়ের কর্মকর্তা মেং ওয়ানঝু         সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট         চার শিক্ষা প্রতিষ্ঠানে ১৩ শিক্ষার্থী ও ৯ শিক্ষক করোনা আক্রান্ত