শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুরাঞ্জলির ঈদ উপহার

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বেশ কয়েকটি এ্যালবাম প্রকাশ করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সুরাঞ্জলি। এ সব এ্যালবামের মধ্যে জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি নবীন শিল্পীদেরও গান রয়েছে। এবারের ঈদ আয়োজনে সলো এবং মিক্সড দুই ধরনের এ্যালবামই প্রযোজনা করেছে সুরাঞ্জলি। নতুন এ্যালবামের খবরাখবর নিয়ে এ প্রতিবেদন-

‘চুপকথা রূপকথা’ : শফিক তুহিনের সলো এ্যলাবাম ‘চুপকথা রূপকথা’। এ্যালবামে সহশিল্পী লাবন্য ও দোয়েল। এ্যালবামে মোট গান রয়েছে ৭টি। সব গানের কথা ও সুর শফিক তুহিন। গানগুলোর শিরোনাম ‘যাদুর আয়না’, ‘হৃদয়ের নীল সামিয়ানা’, ‘তুমি আমার আরাধনা’, ‘চুপকথা রূপকথা’, ‘বনের পাখি‘, ‘বিন্দিয়া’ প্রভৃতি।

‘অভিমানে প্রেম বাড়ে’ : ‘অভিমানে প্রেম বাড়ে’ একটি মিশ্র এ্যালবাম। এ এ্যালবামে গান করেছেন কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, বেলাল খান, কণা, কাজী শুভ এবং নদী। এ্যালবামের মোট গান ৫টি। সব গানের কথা সজীব শাহরিয়ার। সুর সঙ্গীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ, জে কে ও সজীব দাস। গানগুলোর শিরোনাম হলো- ‘অভিমানে প্রেম বাড়ে’, ‘চোখের জলে’, ‘হৃদয়ের আয়না তুই’, ‘অবুঝ ভাবনা’ ও ‘সই’।

‘বৃষ্টি ভেজা রোদ’ : ‘বৃষ্টি ভেজা রোদ’ ডুয়েট এ্যালবাম। শিল্পী ও সুরকার কিশোর শাহীন। সঙ্গে গেয়েছেন মীনা মাহবুব। গানগুলো লিখেছেন দৌলত হোসেন। মোট ৮টি গান। গানগুলোর শিরোনাম ‘পারি না বলতে’, ‘রূপসী’, ‘শিরায় শিরায়’, ‘কি ভুল’, ‘প্রিয়া’, ‘ওগো প্রিয়া’, ‘এমন করে’, ‘বাবা’ প্রভৃতি।

‘মন গহীনে’ : ‘মন গহীনে’ ডুয়েট এ্যালবাম। গান করেছেন কিশোর শাহীন এবং এস বি সুমি। গান লিখেছেন কিশোর শাহীন, আমজাদ হামি ও মোঃ মাহাবুব মহসিন। সুর করছেন কিশোর শাহীন। গানগুলোর শিরোনাম হলো ‘মানে না’, ‘মন গহীনে’, ‘রিম ঝিম’, ‘তুমি কাছে এলে’, ‘ছুঁয়োনা প্রভৃতি।

‘অন্তর ঠিকানা’ : ‘অন্তর ঠিকানা’ মিশ্র এ্যালবাম। গান করেছেন শফিক তুহিন, ইলিয়াস হোসাইন, শহিদ, অরিন, স্বরলিপি, আবিদ, নোয়েল ও বাপ্পা। গান লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুদীপ কুমার দীপ, এস আই শহীদ, আরমান সিদ্দিকি ও বাপ্পা। সুর করেছেন রেজোয়ান শেখ, আদনান, অমিত, এসআই শহীদ ও বাপ্পা। মোট গান ৮টি। গানগুলোর শিরোনাম ‘খুঁজি তোমায়’, ‘সখি’, ‘অন্তর ঠিকানা’, ‘পড়ে না পলক’, ‘কন্যা’, ‘তোমার ভালবাসা’, ‘তোমার জন্য একটা সকাল’ এবং ‘পৃথিবী’।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা