বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আগুনের ওপর ধরে শিশুকে শাস্তি বাবার!

আগুনের ওপর ধরে শিশুকে শাস্তি বাবার!

অনলাইন ডেস্ক॥ শিশুটির বয়স মাত্র তিন বছর। অপরাধ, প্রস্রাব করে বিছানা ভিজিয়ে ফেলা। আর সেই অপরাধের জন্য কিনা শাস্তি দিতে তার সৎ বাবা তাকে বিবস্ত্র করে জ্বলন্ত আগুনের ওপর ধরে রাখলেন। এ সময় বাঁচার জন্য নিষ্পাপ শিশুটি চিৎকার-চেঁচামেচি করতে থাকে। কিন্তু তার সেই চোখের জল নিষ্ঠুর বাবার পাশবিক শাস্তিকে নিরস্ত করতে পারেনি। সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে প্যারাগুয়ের অলিম্পিও শহরে। প্রতিবেশীদের একজন ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন।

ভিডিওতে দেখা গেছে, শিশুটি চিত্কার করছে, ফের তার বাবা তাকে আগুনের উপর নিয়ে দাঁড় করানোর চেষ্টা করছে। বেশ কয়েক বার এ রকম করতে দেখা যায় ওই ব্যক্তিকে। এতে শিশুটির নিম্নাঙ্গ পুড়ে যায়। প্রতিবেশীরাই পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই ব্যক্তিকে গ্রেফতার করে এবং শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক         আইভরি কোস্টের প্রধানমন্ত্রীকে ‘সিংহ’ বলে ডাকত সবাই         করোনা ॥ আগাম ১৫ লাখ কবর খুঁড়ে রাখছে দ. আফ্রিকা         সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         চীনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে যুক্তরাষ্ট্র         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২০ লাখ         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি        
//--BID Records