বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২৩ নারী সার্জেন্টকে ঈদের সম্মানী ভাতা প্রদান

স্টাফ রিপোর্টার ॥ ডিএমপির ট্রাফিক বিভাগে যোগদানকৃত ২৩ নারী সার্জেন্টকে ঈদের সম্মানী ভাতা প্রদান করলেন কমিশনার আছাদুজ্জামান মিয়া। এ সময় তিনি নারী সার্জেন্টদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সোমবার সকালে ডিএমপি হেড কোয়ার্টার্সে কমিশনারের আমন্ত্রণে নারী সার্জেন্টরা উপস্থিত হন। তাদের উদ্দেশে কমিশনার বলেন, পৃথিবীর অনেক উন্নত রাষ্ট্রেই নারীরা ট্রাফিক সেবায় নিয়োজিত থেকে জনসেবা করে সফলতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। নারী সার্জেন্টরাও ট্রাফিক ব্যবস্থাপনায় ভাল ভূমিকা রাখছেন।

এই ২৩ জনকে নারী সার্জেন্টের অগ্রদূত উল্লেখ করে কমিশনার বলেন, পুরুষ সার্জেন্টের যে ক্ষমতা নারী সার্জেন্টদেরও একই ক্ষমতা। সুতরাং হীনমন্যতায় না ভুগে পেশাদারিত্বের মানসিকতা নিয়ে কাজ করলে নারী সার্জেন্টরাও এই পেশায় সফলতা দেখাতে পারবেন।

ভাতাপ্রাপ্ত নারী সার্জেন্টরা হচ্ছেন- কাজল রেখা, পান্না আক্তার, তানজিলা খাতুন, হৈমন্তী সরকার, জেসিকা আক্তার, শিল্পী আক্তার, হাসিনা খাতুন, রেহেনা পারভীন, মোছাঃ মহসিনা খাতুন, লিমা চিসিমা, ইসমত তারা, শারমিন আক্তার জাহান, হ্যাপী বেগম, রাবেয়া আখতার, মৌসুমী আক্তার, মোর্শেদা, জিন্নাত রেহানা, রোজী আক্তার, শাহানা আক্তার, ময়না খাতুন, ময়না খাতুন নাজিয়া আফরিন ও কাজল রেখা।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records