শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে পুলিশ পরিচয়ে অপহৃত দুই কলেজ ছাত্রীকে উদ্ধার

বরিশালে পুলিশ পরিচয়ে অপহৃত দুই কলেজ ছাত্রীকে উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে নগরীর বিনোদন কেন্দ্র মুক্তিযোদ্ধা পার্ক থেকে অপহরণ করা অপহৃতা দুই কলেজ ছাত্রীকে বৃহস্পতিবার রাতে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় আটক করা হয়েছে ডিবি পরিচয়দানকারী এক যুবতী ও প্রাইভেটকার চালককে। একইসাথে অপহরনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্ধ করা হয়েছে। উদ্ধারকৃত দুই কলেজ ছাত্রী সম্পর্কে খালাতো বোন।

জানা গেছে, নগরীর বিএম স্কুল রোড এলাকার জামান মল্লিকের কন্যা সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী জান্নাতি আক্তার জেমি এবং তার খালাতো বোন পটুয়াখালি জেলার বাউফল উপজেলার নাজিরপুর গ্রামের এসএম ইনুসের কন্যা স্থানীয় ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ফেরদোসী আক্তার নুপুরকে বৃহস্পতিবার বিকেলে ডিবি পুলিশ পরিচয়ে কৌশলে নগরীর মুক্তিযোদ্ধা পার্ক থেকে অপহরণ করা হয়। পরবর্তীতে অপহৃতাদের উজিরপুর উপজেলা সদরের ‘সরদার বোডিং’ নামের একটি আবাসিক হোটেলে আটকে রেখে মোবাইল ফোনে পরিবারের কাছে মোটা অংকের টাকা মুক্তিপন দাবি করা হয়। কিন্তু মুক্তিপনের টাকা নিতে ব্যর্থ হয়ে ঘটনা বেগতিক বুঝতে পেরে অপহৃতা দুই কলেজ ছাত্রীর গলার চেইন এবং মোবাইল ফোন নিয়ে অপহরনকারীরা রাত দশটার দিকে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় অপহৃতা দু’কলেজ ছাত্রীর ডাকচিৎকারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বসে স্থানীয়দের সহযোগিতায় উজিরপুর মডেল থানা পুলিশ প্রাইভেটকারসহ অপহরনকারী ভুয়া মহিলা ডিবি পুলিশ রাইয়ানা ইসলাম শাহিদা (২২) ও প্রাইভেটকার চালক আনিচকে আটক করে। আটককৃত শাহিদা নগরীর কাশিপুর চৌমাথা এলাকার আব্দুর রাজ্জাকের কন্যা এবং প্রাইভেটকার চালক নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের আবুল কাসেম হাওলাদারের পুত্র আনিচ হাওলাদার (৩০)। শাহিদা নগরীর সাগরদী বাজার সংলগ্ন চান্দু মার্কেট এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় থেকে বটতলা এলাকার একটি বিউটি পার্লারে কাজ করতো। জব্দকৃত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ-১১-৩৪৩১) জনৈক আলী হায়দারের মালিকানাধীন নগরীর শহীদ মিনার এলাকার ‘রঙধনু’ রেন্ট-এ কার নামের একটি প্রতিষ্ঠানের।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর থানার ওসি গোলাম সরোয়ার জানান, অপহৃত দুই কলেজ ছাত্রীকে রাত বারোটার দিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসাথে আটককৃত দু’অপহরণকারীকে কোতোয়ালী মডেল থানায় সোর্পদ করার পর একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-৭, আহত-২০ ও নিখোঁজ-৩