মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে পুলিশ পরিচয়ে অপহৃত দুই কলেজ ছাত্রীকে উদ্ধার

বরিশালে পুলিশ পরিচয়ে অপহৃত দুই কলেজ ছাত্রীকে উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে নগরীর বিনোদন কেন্দ্র মুক্তিযোদ্ধা পার্ক থেকে অপহরণ করা অপহৃতা দুই কলেজ ছাত্রীকে বৃহস্পতিবার রাতে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় আটক করা হয়েছে ডিবি পরিচয়দানকারী এক যুবতী ও প্রাইভেটকার চালককে। একইসাথে অপহরনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্ধ করা হয়েছে। উদ্ধারকৃত দুই কলেজ ছাত্রী সম্পর্কে খালাতো বোন।

জানা গেছে, নগরীর বিএম স্কুল রোড এলাকার জামান মল্লিকের কন্যা সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী জান্নাতি আক্তার জেমি এবং তার খালাতো বোন পটুয়াখালি জেলার বাউফল উপজেলার নাজিরপুর গ্রামের এসএম ইনুসের কন্যা স্থানীয় ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ফেরদোসী আক্তার নুপুরকে বৃহস্পতিবার বিকেলে ডিবি পুলিশ পরিচয়ে কৌশলে নগরীর মুক্তিযোদ্ধা পার্ক থেকে অপহরণ করা হয়। পরবর্তীতে অপহৃতাদের উজিরপুর উপজেলা সদরের ‘সরদার বোডিং’ নামের একটি আবাসিক হোটেলে আটকে রেখে মোবাইল ফোনে পরিবারের কাছে মোটা অংকের টাকা মুক্তিপন দাবি করা হয়। কিন্তু মুক্তিপনের টাকা নিতে ব্যর্থ হয়ে ঘটনা বেগতিক বুঝতে পেরে অপহৃতা দুই কলেজ ছাত্রীর গলার চেইন এবং মোবাইল ফোন নিয়ে অপহরনকারীরা রাত দশটার দিকে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় অপহৃতা দু’কলেজ ছাত্রীর ডাকচিৎকারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বসে স্থানীয়দের সহযোগিতায় উজিরপুর মডেল থানা পুলিশ প্রাইভেটকারসহ অপহরনকারী ভুয়া মহিলা ডিবি পুলিশ রাইয়ানা ইসলাম শাহিদা (২২) ও প্রাইভেটকার চালক আনিচকে আটক করে। আটককৃত শাহিদা নগরীর কাশিপুর চৌমাথা এলাকার আব্দুর রাজ্জাকের কন্যা এবং প্রাইভেটকার চালক নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের আবুল কাসেম হাওলাদারের পুত্র আনিচ হাওলাদার (৩০)। শাহিদা নগরীর সাগরদী বাজার সংলগ্ন চান্দু মার্কেট এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় থেকে বটতলা এলাকার একটি বিউটি পার্লারে কাজ করতো। জব্দকৃত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ-১১-৩৪৩১) জনৈক আলী হায়দারের মালিকানাধীন নগরীর শহীদ মিনার এলাকার ‘রঙধনু’ রেন্ট-এ কার নামের একটি প্রতিষ্ঠানের।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর থানার ওসি গোলাম সরোয়ার জানান, অপহৃত দুই কলেজ ছাত্রীকে রাত বারোটার দিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসাথে আটককৃত দু’অপহরণকারীকে কোতোয়ালী মডেল থানায় সোর্পদ করার পর একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ         খাদ্য মজুদ ২০ লাখ টন ছাড়িয়েছে         কিউকমের ২০ গ্রাহক ফেরত পেলেন আটকে থাকা টাকা         মধ্য ফেব্রুয়ারির আগে করোনা নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে         অর্ধেক জনবলে অফিস চলা শুরু         করোনায় আরও ১৫ জনের মৃত্যু         শিক্ষা আইন চূড়ান্ত শীঘ্রই সংসদে উঠবে ॥ শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না গণপরিবহনে         কুমার নদে বিলীন মন্দিরসহ ১১ স্থাপনা         মধ্যপ্রাচ্যগামী এয়ার টিকেটের মূল্য তিনগুণ বেড়েছে         এবারের পুলিশ সপ্তাহে পুরনো দাবিগুলোই উত্থাপনের উদ্যোগ         দক্ষতা মূল্যায়নের মূল ভিত্তি হবে পারফরমেন্স         শিক্ষকদের বরখাস্তের ১৮০ দিনের মধ্যে অভিযোগ নিষ্পত্তির নির্দেশ         ঢাকায় ওমিক্রনের নতুন ৩ সাব-ভ্যারিয়েন্ট         করোনায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৮২৮