বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে পুলিশ পরিচয়ে অপহৃত দুই কলেজ ছাত্রীকে উদ্ধার

বরিশালে পুলিশ পরিচয়ে অপহৃত দুই কলেজ ছাত্রীকে উদ্ধার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে নগরীর বিনোদন কেন্দ্র মুক্তিযোদ্ধা পার্ক থেকে অপহরণ করা অপহৃতা দুই কলেজ ছাত্রীকে বৃহস্পতিবার রাতে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় আটক করা হয়েছে ডিবি পরিচয়দানকারী এক যুবতী ও প্রাইভেটকার চালককে। একইসাথে অপহরনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্ধ করা হয়েছে। উদ্ধারকৃত দুই কলেজ ছাত্রী সম্পর্কে খালাতো বোন।

জানা গেছে, নগরীর বিএম স্কুল রোড এলাকার জামান মল্লিকের কন্যা সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী জান্নাতি আক্তার জেমি এবং তার খালাতো বোন পটুয়াখালি জেলার বাউফল উপজেলার নাজিরপুর গ্রামের এসএম ইনুসের কন্যা স্থানীয় ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ফেরদোসী আক্তার নুপুরকে বৃহস্পতিবার বিকেলে ডিবি পুলিশ পরিচয়ে কৌশলে নগরীর মুক্তিযোদ্ধা পার্ক থেকে অপহরণ করা হয়। পরবর্তীতে অপহৃতাদের উজিরপুর উপজেলা সদরের ‘সরদার বোডিং’ নামের একটি আবাসিক হোটেলে আটকে রেখে মোবাইল ফোনে পরিবারের কাছে মোটা অংকের টাকা মুক্তিপন দাবি করা হয়। কিন্তু মুক্তিপনের টাকা নিতে ব্যর্থ হয়ে ঘটনা বেগতিক বুঝতে পেরে অপহৃতা দুই কলেজ ছাত্রীর গলার চেইন এবং মোবাইল ফোন নিয়ে অপহরনকারীরা রাত দশটার দিকে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। এসময় অপহৃতা দু’কলেজ ছাত্রীর ডাকচিৎকারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বসে স্থানীয়দের সহযোগিতায় উজিরপুর মডেল থানা পুলিশ প্রাইভেটকারসহ অপহরনকারী ভুয়া মহিলা ডিবি পুলিশ রাইয়ানা ইসলাম শাহিদা (২২) ও প্রাইভেটকার চালক আনিচকে আটক করে। আটককৃত শাহিদা নগরীর কাশিপুর চৌমাথা এলাকার আব্দুর রাজ্জাকের কন্যা এবং প্রাইভেটকার চালক নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের আবুল কাসেম হাওলাদারের পুত্র আনিচ হাওলাদার (৩০)। শাহিদা নগরীর সাগরদী বাজার সংলগ্ন চান্দু মার্কেট এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় থেকে বটতলা এলাকার একটি বিউটি পার্লারে কাজ করতো। জব্দকৃত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ-১১-৩৪৩১) জনৈক আলী হায়দারের মালিকানাধীন নগরীর শহীদ মিনার এলাকার ‘রঙধনু’ রেন্ট-এ কার নামের একটি প্রতিষ্ঠানের।

ঘটনার সত্যতা স্বীকার করে উজিরপুর থানার ওসি গোলাম সরোয়ার জানান, অপহৃত দুই কলেজ ছাত্রীকে রাত বারোটার দিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসাথে আটককৃত দু’অপহরণকারীকে কোতোয়ালী মডেল থানায় সোর্পদ করার পর একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         জঙ্গি সংগঠন বাংলা টিমের পলাতক আসামি গ্রেফতার         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ পর্যন্ত রেলপথ সম্প্রসারণ নির্মাণ কাজ চূড়ান্ত ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         পিপিপিতে হবে ঢাকার ইস্ট-ওয়েস্ট এলিভেটেড এক্সপ্রেসওয়ে         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         খালেদা জিয়ার আবারও রক্তক্ষরণ হচ্ছে ॥ ফখরুল         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         বুরুন্ডির কারাগারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৮ বন্দি নিহত