শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে বজ্রপাতে দুই কৃষক নিহত

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৫ জুন ॥ কবিরহাটে বজ্রপাতে নুর ইসলাম ও রফিক উল্লাহ্ নামে দুই কৃষক নিহত হয়েছেন। রবিবার দুপুর ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে পৃথক বজ্রপাতে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ গ্রামের শেখ আহমদের বাড়ির আইয়ুব আলীর ছেলে নূর ইসলাম (২৮) ও ঘোষবাগ ইউনিয়নের চরআলগী গ্রামের আবুল হোসেনের ছেলে রফিক উল্লাহ্ (৫০)।

জানা যায়, সকাল থেকে পাশ্ববর্তী সোনাদিয়া গ্রামেরর একটি ধান ক্ষেতে ট্রাক্টর দিয়ে চাষ করছিলেন নুর ইসলাম। হঠাৎ বেলা সাড়ে ১১টা থেকে বিজলী চমকিয়ে বৃষ্টি শুরু হয়। এক পর্যায়ে ১২টার দিকে বজ্রপাতে ট্রাক্টরের ওপর থাকা নূর ইসলাম নিহত হন।

অপরদিকে দুপুর সোয়া ১২টার দিকে চরআলগী গ্রামে বাড়ির পাশে শ্রমিকদের সঙ্গে ক্ষেতে কাজ করছিলেন কৃষক রফিক উল্লাহ্। শ্রমিকদের জন্য পাশ্ববর্তী একটি দোকান থেকে নাস্তা নিয়ে আসার সময় বজ্রপাতে নিহত হন তিনি।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯