রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একসঙ্গে দুই বন্ধুর ১৭ বছর!

একসঙ্গে দুই বন্ধুর ১৭ বছর!

অনলাইন ডেস্ক॥ তাদের বন্ধুত্ব প্রায় ১৭ বছরের। এ কারণে অনিল কাপুরের কোনো অনুরোধই ফেলতে পারেন না আমির খান। তাই অনিলের জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল ২৪-এ দেখা যাবে বলিউডের এই সুপারস্টারকে। নতুন হলেও ২৪ ধারাবাহিকটি অল্পদিনে দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তাই এবার এই ধারাবাহিকে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছে আমিরকে।

এর আগে সত্যমেভ জয়তে রিয়ালিটি শো-তে আমিরকে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল। এ কারণে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। তাই এবার ছোটপর্দায় আরও একবার কাজ করতে চলেছেন আমির। তবে এখনও অভিনয় করার বিষয়ে পুরোপুরি সম্মতি জানাননি ৫১ বছর বয়সী এই অভিনেতা।

ধারাবাহিকের চিত্রনাট্য এবং চরিত্র পছন্দ হলে তবেই অভিনয়ের জন্য সম্মতি জানাবেন আমির। ১৯৯৯ সালে মন ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন আমির ও অনিল। সেই সময় থেকেই তাদের বন্ধুত্ব তৈরি হয়৷ এই বন্ধুত্বই দুজনকে এবার এক ধারাবাহিকে অভিনয় করার ইচ্ছে জোগাচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’