সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একসঙ্গে সালমান-ইউলিয়া

একসঙ্গে সালমান-ইউলিয়া

অনলাইন ডেস্ক॥ টিনসেল টাউনে সবচেয়ে আলোচিত খবর হলো সালমান খান ও তার কথিত প্রেমিকা ইউলিয়া ভানটুরের প্রেমের সম্পর্ক। তারা দুই জন সবসময় মিডিয়ার নজরে থাকেন। তবে সবচেয়ে মজার ব্যাপার হলো, এবার একসঙ্গে মিডিয়ার চোখে ধরা দিলেন এই জুটি। সম্প্রতি মুম্বাইয়ের বিমানবন্দরে একসঙ্গে দেখা গেছে সালমান ও ইউলিয়াকে।

এমনকি তাদের সঙ্গে উপস্থিত ছিলেন সালমানের মা সালমা খান। বিমানবন্দরের কিছু স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে অর্ন্তজাল দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, ৫০ বছর বয়সী এই অভিনেতার মায়ের হাত শক্ত করে ধরে রয়েছেন রোমানিয়ান এই সুন্দরী (ইউলিয়া ভানটুর)। এ সময় ইউলিয়ার পরণে ছিলো সাদা কুর্তা ও পালাজ্জো।

অন্যদিকে সালমানের বাবা সেলিম খানকে ছেলের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এটা ওর পছন্দ। ও বিয়ে করবে না-কি করবে না এটি সম্পূর্ণ ওর ব্যাপার। আমি কখনও আমার সন্তানদের কোনো কিছুর জন্য জোর করি না বরং তাদের পছন্দকেই গুরুত্ব দেই। কারণ ও যদি আমার কথা মতো বিয়ে করে এবং পরবর্তীতে কোনো সমস্যা হলে আমাকেই এসে বলবে আপনি তো বলেছেন আমাকে বিয়ে করতে।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records