বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তনুর বাবা-মাসহ ৯ জনকে ফের সিআইডির জিজ্ঞাসাবাদ

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১০ মে ॥ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর বাবা-মা, ভাই ও সহপাঠীসহ ৯ জনকে ফের জিজ্ঞাসাবাদ করেছে অপরাধ তদন্ত বিভাগ সিআইডি’র উচ্চ পর্যায়ের তদন্ত সহায়ক দল। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। এর আগে সকালের দিকে সিআইডি-ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে তনু হত্যা মামলার তদন্ত সহায়ক দলটি কুমিল্লা সিআইডি কার্যালয়ে আসেন। এদিকে হত্যাকা-ের ৫২ দিনেও ঘাতকরা শনাক্ত কিংবা গ্রেফতার হয়নি এবং ৪১ দিনেও মেলেনি দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন।

জানা যায়, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিআইডি-ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে পরিদর্শক গোলাম মাওলাসহ উচ্চ পর্যায়ের তদন্ত সহায়ক দলটি ঢাকা থেকে কুমিল্লা সিআইডি কার্যালয়ে পৌঁছেন। বিকেলের দিকে তনুর বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম, ছোট ভাই নাজমুল হোসেন, চাচাত বোন লাইজু জাহান, সহপাঠী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের ইতিহাস বিভাগের ২য় বিভাগের ছাত্র মাহমুদুল হাসান, শামীম ও তনুর সঙ্গে কুমিল্লা সেনানিবাস এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশনকারী স্থানীয় শিল্পী সোনিয়া সাহা ওরফে শান্তা, শিল্পী সারোয়ার আহমেদ রাসেল, নুরুল ইসলাম খোকনকে সিআইডি কার্যালয়ে ডেকে আনা হয়। বিকেল সাড়ে ৩টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। রাত সোয়া ৭টায় এ রিপোর্ট লেখা úর্যন্ত সিআইডি’র জিজ্ঞাসাবাদ চলছিল। তবে জিজ্ঞাসাবাদের বিষয়ে সিআইডি আনুষ্ঠানিকভাবে কোন মন্তব্য করেনি। উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের বাসার অদূরে একটি জঙ্গল থেকে তনুর মরদেহ উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই        
//--BID Records