বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তনুর বাবা-মাসহ ৯ জনকে ফের সিআইডির জিজ্ঞাসাবাদ

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১০ মে ॥ কুমিল্লা ভিক্টোরিয়া কলেজছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর বাবা-মা, ভাই ও সহপাঠীসহ ৯ জনকে ফের জিজ্ঞাসাবাদ করেছে অপরাধ তদন্ত বিভাগ সিআইডি’র উচ্চ পর্যায়ের তদন্ত সহায়ক দল। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। এর আগে সকালের দিকে সিআইডি-ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে তনু হত্যা মামলার তদন্ত সহায়ক দলটি কুমিল্লা সিআইডি কার্যালয়ে আসেন। এদিকে হত্যাকা-ের ৫২ দিনেও ঘাতকরা শনাক্ত কিংবা গ্রেফতার হয়নি এবং ৪১ দিনেও মেলেনি দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন।

জানা যায়, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিআইডি-ঢাকার বিশেষ পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে পরিদর্শক গোলাম মাওলাসহ উচ্চ পর্যায়ের তদন্ত সহায়ক দলটি ঢাকা থেকে কুমিল্লা সিআইডি কার্যালয়ে পৌঁছেন। বিকেলের দিকে তনুর বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম, ছোট ভাই নাজমুল হোসেন, চাচাত বোন লাইজু জাহান, সহপাঠী কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের ইতিহাস বিভাগের ২য় বিভাগের ছাত্র মাহমুদুল হাসান, শামীম ও তনুর সঙ্গে কুমিল্লা সেনানিবাস এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশনকারী স্থানীয় শিল্পী সোনিয়া সাহা ওরফে শান্তা, শিল্পী সারোয়ার আহমেদ রাসেল, নুরুল ইসলাম খোকনকে সিআইডি কার্যালয়ে ডেকে আনা হয়। বিকেল সাড়ে ৩টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। রাত সোয়া ৭টায় এ রিপোর্ট লেখা úর্যন্ত সিআইডি’র জিজ্ঞাসাবাদ চলছিল। তবে জিজ্ঞাসাবাদের বিষয়ে সিআইডি আনুষ্ঠানিকভাবে কোন মন্তব্য করেনি। উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের বাসার অদূরে একটি জঙ্গল থেকে তনুর মরদেহ উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         র‍্যাব সদর দফতরে নেওয়া হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা        
//--BID Records