বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাওনা টাকা না পেয়ে চাচাত ভাইকে ৮ টুকরা

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৪ মে ॥ মাত্র ৫ হাজার টাকার জন্য গাজী পাম্পের বিক্রয় কর্মকর্তা সরোজ মোল্লা ওরফে আকতারুজ্জামানকে (৩৫) হত্যার পর লাশ ৮ টুকরো করে গুম করার পাঁয়তারা চালাচ্ছিল দূরসম্পর্কের চাচাত ভাই রাহিদুজ্জামান রাহেদ। পুলিশ মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ঘাতক রাহেদকে আটকের পর আকতারুজ্জামানের টুকরো টুকরো লাশ উদ্ধার করেছে। শহরের কৃষ্ণপুরের ভাড়াবাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আকতারুজ্জামান কুষ্টিয়ার মিরপুর উপজেলার পাইকপাড়ার নান্দিয়া গ্রামের আলতাব হোসেনের ছেলে। তিনি গাজী পাম্পের বিক্রয় কর্মকর্তা হিসেবে পাবনায় কর্মরত ছিলেন।

গাজী পাম্পের টেরিটোরি সেল্স ম্যানেজার সবুজ মিয়া জানিয়েছেন, গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে তার সঙ্গে শেষ কথা হয়। পরে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে আকতারুজ্জামানের ফোনে কোন সাড়া না পাওয়ায় খোঁজ নিতে তার বাসায় গেলে চাচাত ভাই রুমমেট রাহেদ জানায়, সে জরুরী কাজে গ্রামের বাড়িতে গেছে। কিন্তু আকতারুজ্জামান বাড়ি না যাওয়ায় আবারও রাহিদকে জিজ্ঞাসাবাদ করার সময় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে পুলিশে দেয়া হয়। তার দেয়া তথ্যমতে, কৃষ্ণপুরের কামিল হোসেনের ৫ তলা বাড়ির নিচতলার ভাড়াবাসার বাথরুমের ছাদ থেকে আকতারুজ্জামানের ৮ খ- লাশ উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে পাবনা জেলা পুলিশ সুপার আলমগীর কবির এক সংবাদ সম্মেলনে জানান, পাওনা ৫ হাজার টাকা না পেয়ে চাচাত ভাই রাহিদুজ্জামান মশলাবাটার পুতা দিয়ে সরোজ মোল্লার মাথায় আঘাত করলে তার মৃত্যু হয়। এরপর তার লাশ ৮ খ- করে গুম করার জন্য বাথরুমের উপরে রাখা হয়। এ ব্যাপারে সরোজ মোল্লার চাচা মোজাম্মেল হক বাদী হয়ে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘাতক রাহেদুজ্জামান কুষ্টিয়ার মিরপুর উপজেলার নান্দিয়া পাইকপাড়ার মোশাররফ হোসেনের ছেলে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী