বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমাদের লক্ষ্য দেশের সুষম উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী

আমাদের লক্ষ্য দেশের সুষম উন্নয়ন ॥ প্রধানমন্ত্রী

অনলাইন রিপোর্টার॥ আমাদের লক্ষ্য দেশের সুষম উন্নয়ন, আমরা সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি এমনই মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার বেলা পৌনে ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন। প্রধানমন্ত্রী বলেন, এক সময় গোপালগঞ্জবাসী বৈরিতার শিকার ছিল। অবহেলিত ছিল। বাজেটে টাকা দেওয়া হতো, তবে কাজ হতো না। এক সময় বিশ্ববিদ্যালয় সরিয়ে নেওয়া হয়েছিল।

বিএনপিকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, তারা দেশে উন্নয়ন চায় না, এটাই বাস্তবতা। তারা পারে শুধু মানুষ পোড়াতে, গুপ্তহত্যা করতে। হত্যা আর ধ্বংস ছাড়া তারা আর কিছুই করে না-জানে না। জাতির পিতার নেতৃত্বে আওয়ামী লীগ স্বাধীনতা এনে দিয়েছে, আমরাই দেশে উন্নয়ন করে গেছি-করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা প্রকাশ্যে মানুষ হত্যা করে সরকার পতনে ব্যর্থ হয়ে এখন তারা গুপ্ত হত্যা চালাচ্ছে। তারা বেছে বেছে মানুষ হত্যা করছে।

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না। হত্যাকাণ্ড ও ধ্বংস ছাড়া তারা কিছু পারে না। আর আওয়ামী লীগ জাতির পিতার নেতৃত্বে স্বাধীনতা এনে দিয়েছে। দেশের উন্নয়নের জন্য কাজ করছে। তিনি বলেন, জাতির পিতা দেশের উন্নয়নের যে স্বপ্ন দেখেছিলেন তা পূরণ করতে পারেননি। ৭৫-এ তাকে নির্মম হত্যাকান্ডের শিকার হতে হয়। এরপর স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় আসে। দেশের উন্নয়নের জন্য এর কোনো কাজ করেনি।

শীর্ষ সংবাদ:
একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         টিকা না নিয়ে দেওয়া যাবে না পিএসসির পরীক্ষা         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         গত ২৪ ঘন্টায় আরও ১৫৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         ভাঙতে হচ্ছে বছিলা ব্রিজ         রেজাউল করিমের প্রার্থিতা স্থগিত করলো জাপা         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫জন নিহত         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬         ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত         ভারত থেকে আরও ২শ টন তরল অক্সিজেন সিরাজগঞ্জে পৌঁছেছে         ইয়াবা নিয়ে সৌদি যাচ্ছিলেন তিনি         চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী আটক         বগুড়ায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ২১ জনের মৃত্যু         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে ॥ সংক্রমণ বাড়ায় যুক্তরাষ্ট্রে টিকাপ্রাপ্তদেরও মাস্ক পরার নির্দেশনা         দিনাজপুরে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু         সিডনিতে লকডাউনের মেয়াদ আরও ৪ সপ্তাহ বাড়ল