বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাগলের পেটে মানবশিশু!

ছাগলের পেটে মানবশিশু!

অনলাইন ডেস্ক॥ মালয়েশিয়ার জোহর রাজ্যে সম্প্রতি একটি ছাগলের পেট থেকে মানবাকৃতির একটি ছাগলছানা জন্ম নিয়েছে। জন্মের পর পরই এটি মারা গেলেও তা নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা। এর প্রেক্ষিতে মুখ খুলতে জোহর রাজ্য সরকার বলছে, কোনো মানুষ ও ছাগলের যৌনমিলনের ফলে মানবাকৃতি ছাগলছানাটির জন্ম হয়েছে কিনা তা তদন্ত করে দেখা হবে।

জোহর রাজ্যের ইসমাইল মোহামেদ নামে এক কর্মকর্তা স্থানীয় দৈনিক দ্য স্টারকে বলেন, ছাগলছানাটির মৃতদেহ রাজ্যের ভেটেরিনারি সার্ভিস বিভাগে হস্তান্তর করা হবে। কোনো ব্যক্তি ও ছাগলের যৌনমিলনের ফলে এটির জন্ম হয়েছে কিনা তা সেখানকার গবেষণাগারে পরীক্ষা করা হবে।

তিনি আরো জানান, এ ধরনের ঘটনা আগে না দেখায় এই মুর্হূতে মানবাকৃতি ছাগলছানাটি কোনো ব্যক্তি ও ছাগলের মিলনের ফলে জন্ম নিয়েছে নাকি অন্যভাবে হয়েছে তা নিশ্চিত করা যাচ্ছে না। তাই সেই ফলাফলের জন্য আমাদের অপেক্ষা করতে হবে। তা নিশ্চিত হতে দুই সপ্তাহ থেকে এক মাস লাগতে পারে।

ইসমাইল আরও জানান, ছাগলটি কোনো ব্যক্তি দ্বারা ধর্ষিত হয়েছে কিনা তাও তদন্ত করে দেখবে রাজ্য সরকার।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি