বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেলিফিল্মে একত্রে রিয়াজ-মৌ

টেলিফিল্মে একত্রে রিয়াজ-মৌ

অনলাইন ডেস্ক ॥ বেশ কয়েক বছর আগে একটি নাটকে জুটি বেঁধেছিলেন চিত্রনায়ক রিয়াজ এবং মডেল ও অভিনেত্রী মৌ। তারপর আর এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। তবে নতুন খবর হলো আগামী ঈদুল ফিতরের জন্য নির্মিত একটি টেলিফিল্মে একসঙ্গে কাজ করেছেন রিয়াজ-মৌ।

ফলে দীর্ঘদিন পর আবারো একটি টেলিফিল্মে একসঙ্গে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ আহমেদ এবং মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। টেলিফিল্মটির নাম `এবং অতঃপর`। এমদাদ হকের গল্পে এবং মনসুরুর রহমান চঞ্চলের চিত্রনাট্যে টেলিফিল্মটি পরিচালনা করছেন নুজহাত আলভী আহমেদ।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে শেষ হয়েছেন `এবং অতঃপর` টেলিফিল্মটির দৃশ্যধারণের কাজ। নাটকের গল্পে দেখা যাবে শহুরে এক দম্পতির প্রেম-ভালোবাসা এবং সাংসারিক টানাপড়েনের নানা দিক।

নির্মাতা সূত্রে জানা গেছে, বর্তমানে টেলিফিল্মটি রয়েছে সম্পাদনার টেবিলে। আগামী ঈদে এটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে।

শীর্ষ সংবাদ:
খাদ্য নিরাপত্তায় তিন ধাপে কর্মপরিকল্পনা         করোনাভাইরাস থেকেও দেশবাসী মুক্তি লাভ করবে         আদালতেও সাহেদের প্রতারণা- করোনা রোগী দাবি         স্বাস্থ্য খাতের শুদ্ধি অভিযান তৃণমূলে ছড়িয়ে যাবে ॥ কাদের         করোনায় আরও ৩৯ জনের মৃত্যু         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি         রফতানির লক্ষ্যমাত্রা ৪ হাজার ৮শ’কোটি ডলার ঘোষণা         সন্ত্রাস-জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে নাসিম আমৃত্যু লড়েছেন         শিক্ষা প্রতিষ্ঠানের গবর্নিং বডিতে সংসদ সদস্যরা থাকতে পারবেন না         স্থানীয়ভাবে কৃষি যন্ত্রপাতি তৈরিতে গুরুত্বারোপ করা হচ্ছে ॥ কৃষিমন্ত্রী         মালয়েশিয়ায় বেকার হয়ে পড়েছেন ৫ লাখের বেশি বাংলাদেশী         সরকারী বিদ্যুত কোম্পানিতে বিনিয়োগ বৃদ্ধি করলে উৎপাদন খরচ কমবে         ৩৯ ধাপ এগিয়ে ফের বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় ইসলামী ব্যাংক         ঈদযাত্রায় গণপরিবহন চললেও বিক্রি হচ্ছে না অগ্রিম টিকিট         শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন        
//--BID Records