সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোনালদোর থাই ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে মাদ্রিদ

রোনালদোর থাই ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে মাদ্রিদ

অনলাইন ডেস্ক ॥ ক্রিস্টিয়ানো রোনালদোর থাইয়ের পেশীতে টান পড়ার বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। এর অর্থ হচ্ছে আগামী সপ্তাহে চ্যাম্পিয়নস লীগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এ্যাওয়ে ম্যাচে রোনালদোর খেলা নিয়ে সংশয় আছে।

বুধবার লা লিগায় ভিয়ারেলের বিপক্ষে ৩-০ গোলের জয়ের ম্যাচের শেষের দিকে পর্তুগিজ এই তারকা ডান থাইয়ে আঘাত পান। এ সম্পর্কে ক্লাবের প্রধান কোচ জিনেদিন জিদান বলেছেন, রোনালদোর ইনজুরি ততটা গুরুতর নয়, এজন্য তিনি ততটা চিন্তিত নন। এদিকে রোনালদো নিজে ইনস্টাগ্রামে একটি পোস্টে লিখেছেন ঘটনার পরে সবকিছুই ঠিক আছে।

মাদ্রিদের পক্ষ থেকে আগে জানানো হয়েছিল, চলতি সপ্তাহে পেশীর অবস্থা নির্ণয়ের জন্য প্রয়োজনীয় পরীক্ষা করা হবে। এ কারণেই রোনালদোর ফিরে আসার ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। শুক্রবার স্থানীয় হাসপাতালে পরীক্ষার পরে তার ডান থাইয়ের পেশীতে ইনজুরি ধরা পড়েছে। তবে তার ইনজুরি এখন পর্যবেক্ষণে রাখা হবে।

এবারের মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়নস লীগে কোন ম্যাচে এক মিনিটও অনুপস্থিত ছিলেন না রোনালদো। এখন ধারণা করা হচ্ছে, শনিবার রায়ো ভায়োকানোর বিপক্ষে তাকে বিশ্রামে রাখা হবে। এমনকি মঙ্গলবার ম্যান সিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালের প্রথম লেগও তিনি অনুপস্থিত থাকতে পারেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি উপাচার্য ৩ ঘণ্টা অবরুদ্ধ         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর