বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী তনুশ্রীকে বাঁচাতে সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী তনুশ্রী পালের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় রংপুর ডক্টরস হসপিটালে তনুশ্রীর চিকিৎসা শুরু হয়। সেখানে তার লিভার ও ভারি টিউমার অপারেশন হয়। পরবর্তীতে টিস্যু টেস্টে তার ক্যান্সার ধরা পড়ে। দেশীয় চিকিৎসকদের পরামর্শে তাকে কলকাতার কেয়ার ভিশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে হওড়া নারায়না সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসক অরুনা শংকর রায়, অরুনাভ রায় ও পার্থ প্রতিম সেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। চিকিৎসার পেছনে ইতোমধ্যে প্রায় ১৬ লাখ টাকা খরচ হয়ে গেছে। বাংলাদেশ ও ভারতের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। তনুশ্রীর পিতা প্রশান্ত কুমার পাল একজন মৃৎ শিল্পী। আর একটি অপারেশন করানো হলে শিশুটিকে বাঁচানো সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন প্রায় ১০ লাখ টাকা। কিন্তু শিশুটির মাতা-পিতার পক্ষে চিকিৎসার এই টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায়, শিশু তনুশ্রীর চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭২৫৯৩১৮৩৬ (বিকাশ)। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে - প্রশান্ত কুমার পাল, ইসলামী ব্যাংক লি:, কুড়িগ্রাম শাখা, হিসাব নং ১২৪৫০।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         চট্রগ্রাম টেস্টে ৬৮ রানের লিড নিয়ে প্রথম ইনিংস শেষ বাংলাদেশের         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস