রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী তনুশ্রীকে বাঁচাতে সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী তনুশ্রী পালের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় রংপুর ডক্টরস হসপিটালে তনুশ্রীর চিকিৎসা শুরু হয়। সেখানে তার লিভার ও ভারি টিউমার অপারেশন হয়। পরবর্তীতে টিস্যু টেস্টে তার ক্যান্সার ধরা পড়ে। দেশীয় চিকিৎসকদের পরামর্শে তাকে কলকাতার কেয়ার ভিশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে হওড়া নারায়না সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসক অরুনা শংকর রায়, অরুনাভ রায় ও পার্থ প্রতিম সেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। চিকিৎসার পেছনে ইতোমধ্যে প্রায় ১৬ লাখ টাকা খরচ হয়ে গেছে। বাংলাদেশ ও ভারতের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। তনুশ্রীর পিতা প্রশান্ত কুমার পাল একজন মৃৎ শিল্পী। আর একটি অপারেশন করানো হলে শিশুটিকে বাঁচানো সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন প্রায় ১০ লাখ টাকা। কিন্তু শিশুটির মাতা-পিতার পক্ষে চিকিৎসার এই টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায়, শিশু তনুশ্রীর চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭২৫৯৩১৮৩৬ (বিকাশ)। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে - প্রশান্ত কুমার পাল, ইসলামী ব্যাংক লি:, কুড়িগ্রাম শাখা, হিসাব নং ১২৪৫০।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস