মঙ্গলবার ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী তনুশ্রীকে বাঁচাতে সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী তনুশ্রী পালের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় রংপুর ডক্টরস হসপিটালে তনুশ্রীর চিকিৎসা শুরু হয়। সেখানে তার লিভার ও ভারি টিউমার অপারেশন হয়। পরবর্তীতে টিস্যু টেস্টে তার ক্যান্সার ধরা পড়ে। দেশীয় চিকিৎসকদের পরামর্শে তাকে কলকাতার কেয়ার ভিশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে হওড়া নারায়না সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসক অরুনা শংকর রায়, অরুনাভ রায় ও পার্থ প্রতিম সেনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। চিকিৎসার পেছনে ইতোমধ্যে প্রায় ১৬ লাখ টাকা খরচ হয়ে গেছে। বাংলাদেশ ও ভারতের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। তনুশ্রীর পিতা প্রশান্ত কুমার পাল একজন মৃৎ শিল্পী। আর একটি অপারেশন করানো হলে শিশুটিকে বাঁচানো সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন প্রায় ১০ লাখ টাকা। কিন্তু শিশুটির মাতা-পিতার পক্ষে চিকিৎসার এই টাকা যোগাড় করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায়, শিশু তনুশ্রীর চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭২৫৯৩১৮৩৬ (বিকাশ)। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে - প্রশান্ত কুমার পাল, ইসলামী ব্যাংক লি:, কুড়িগ্রাম শাখা, হিসাব নং ১২৪৫০।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন