শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে দুই গৃহবধূর মৃত্যু গৃহকর্মীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। খিলগাঁওয়ে আরেক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এলিফ্যান্ট রোডের একটি সাত তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক কিশোরী গৃহকর্মী আত্মহত্যা করেছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর বাড্ডায় শাহিদা বেগম (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আলাতুন্নেসা স্কুলগলির গ-৫/১ নম্বর বাসার দ্বিতীয় তলা থেকে তার পচা-গলা লাশ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। পরে শাহিদার বোন-জামাই মোঃ নাসির ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ শনাক্ত করেন। মোঃ নাসির জানান, শাহিদার বাবার নাম সিদ্দিক পাটোয়ারি। গ্রামের বাড়ি ভোলা জেলা সদরে ঢালচর গ্রামে। এ ব্যাপারে বাড্ডা থানায় একটি হত্যা মামলা হয়েছে।

এদিকে খিলগাঁওয়ের নবীনবাগ এলাকায় ফাতেমা আক্তার চৈতী (২২) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহতের স্বজনরা অভিযোগ করেন, যৌতুকের কারণে তাকে হত্যা করা হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী মোঃ রমিজউদ্দিন পালিয়েছে।

আত্মহত্যা ॥ রাজধানীতে সাত তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে হাসনা আক্তার (১৮) নামে এক গৃহকর্মী আত্মহত্যা করেছেন। মৃত হাসনার বাবার নাম রোকন মিয়া। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টেগ্রাম থানার সারিয়ানগর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে নিউ এলিফ্যান্ট রোডের বি/৭৫ নম্বর হারুন অর রশীদের বাড়িতে কাজ করতেন।

শীর্ষ সংবাদ:
আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক