সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তনু হত্যাকাণ্ডে পরিবার-স্বজনদের র‍্যাবের জিজ্ঞাসাবাদ

তনু হত্যাকাণ্ডে পরিবার-স্বজনদের র‍্যাবের জিজ্ঞাসাবাদ

অনলাইন ডেস্ক ॥ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহানের (তনু) মা, ভাই ও চাচাতো বোনকে জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

জানা গেছে, শুক্রবার রাত ১২টার দিকে মুরাদনগর মির্জাপুরের বাসা থেকে তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়। এর আগে ওইদিন বিকেলের দিকে তনুর বাবা ইয়ার হোসেন ও তার বড় ভাইকে ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মকর্তারা এসে নিয়ে যান।

তনুর চাচা আলাল হোসেন শনিবার সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে র‍্যাব-১১ এর সূত্রে জানা গেছে, তনু হত্যাকাণ্ড বিষয়ে তথ্য জানতেই তনুর আত্মীয়-স্বজনকে নিয়ে আসা হয়েছিল। পরে তাঁদের বাসায় রেখে আসা হয়েছে।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ১০টায় কুমিল্লা সেনানিবাসের ভেতরে একটি কালভাটের পাশ থেকে সোহাগীর (১৮) মরদেহ উদ্ধার করা হয়। এরপর থেকেই তার হত্যার বিচারের দাবিতে কুমিল্লাসহ সারা দেশের বিভিন্ন স্কুল, কলেজ ও সংগঠন নানা কর্মসূচি পালন করে আসছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records