রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই শ্রমিকসহ নিহত ৭

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সাভারে দুই শ্রমিক, নীলফামারীতে চালক, কক্সবাজারে যুবক, দিনাজপুরে ছাত্র, যশোরে আরোহী ও ফরিদপুরে শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

সাভার ॥ শনিবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া থানাধীন ‘মরা গাং’ এলাকায় গ্লাসবাহী পিকআপ ভ্যান মিনিবাস ও কাভার্ডভ্যানের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ঘটানস্থলেই গ্লাসবাহী পিকআপে থাকা দুই শ্রমিকের মৃত্যু হয়। এতে আহত হয়েছেন চালকসহ অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- গ্লাসবাহী পিকআপের শ্রমিক মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রেজাউল করিম (৪০) ও একই এলাকার জাকির হোসেন (২৫)।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে গ্লাসবাহী একটি পিকআপ ভ্যান আব্দুল্লাহপুর থেকে বাইপাইল যাওয়ার পথে ‘মরা গাং’ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ‘খেয়া’ পরিবহনের একটি মিনিবাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গ্লাসবাহী পিকআপ ভ্যানের উপরে থাকা দুই শ্রমিক ঘটনাস্থলেই মারা যান।

নীলফামারী ॥ সৈয়দপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় পত্রিকাবাহী পিকআপভ্যানের চালক নিহত ও আহত হয়েছেন হেলপার। শনিবার ভোরে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর বাজারে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত পিকআপচালক বিশাল (৪০) বগুড়া সদর উপজেলার কইতকুল গ্রামের বাসিন্দা। আহত হেলপার ফরিদুল ইসলামকে (৩৬) প্রথমে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোর পাঁচটায় বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পত্রিকাবাহী পিকআপভ্যানটি ওই সড়কের কামারপুকুর বাজারে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ডিভাইডারে সজোরে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। সৈয়দপুর দমকল বাহিনী ঘটনাস্থলে ছুটে গিয়ে পা কেটে চালক বিশালকে বের করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কক্সবাজার ॥ কক্সবাজারে লিংক রোডে সড়ক দুর্ঘটনায় কাওসার আহমদ জুয়েল নামে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক শহরের নুর হোটেলের মালিক মনির আহমদ সওদাগরের পুত্র। শুক্রবার রাত সাড়ে ১১টায় ঢাকাগামী শ্যামলী পরিবহন বাসের সঙ্গে নিহতের মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে।

দিনাজপুর ॥ বিরল উপজেলায় শনিবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু হতাহত হয়েছে। আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল ৯টার দিকে বিরল-কালিয়াগঞ্জ সড়কের খলখলিয়ায় গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সঞ্জয় চন্দ্র দেবশর্মা ওরফে সজীব (১৪) সাবইল এস আর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও উপজেলার শুকদেবপুর গ্রামের সুবল চন্দ্র দেবশর্মার পুত্র। আহত ২ শিক্ষার্থী হলো সাবইল গ্রামের ধনেশ্বর চন্দ্র দেবশর্মার পুত্র প্রশান্ত চন্দ্র দেবশর্মা (১৪) ও খৈলতৈর গ্রামের অবিনাশ চন্দ্র দেবশর্মার পুত্র গৌরাঙ্গ চন্দ্র দেবশর্মা (১৩)।

যশোর ॥ যশোর-খুলনা মহাসড়কের শাখারিগাতিতে ট্রাকচাপায় তৈয়ব আলী (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে এ দুঘটনা ঘটে। নিহত তৈয়ব আলী অভয়নগর উপজেলার শংকরপাশা গ্রামের হাসমত আলীর ছেলে। জানা গেছে, সকাল ১০টার দিকে তৈয়ব আলী মোটরসাইকেলে করে বসুন্দিয়ার দিকে যাচ্ছিলেন। এ সময় যশোর থেকে বরিশালগামী একটি ট্রাক তাকে চাপা দিলে তৈয়ব আলী ঘটনাস্থলেই মারা যান।

ফরিদপুর ॥ মোটরসাইকেলের নিচে চাপা পড়ে মারা গেছে স্কুলছাত্র জিয়াদ আলী (৭)। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুর শহরতলীয় ভাজনডাঙ্গা বক্ষব্যাধি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। জিয়াদ আলী শহরের কমলাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র এবং ফরিদপুর সদরের আলিয়াবাদ ইউনিয়নের ভাজনডাঙ্গা এলাকার বাসিন্দা ঝালমুড়ি বিক্রেতা দানেশ আলীর ছেলে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records