বুধবার ৩০ চৈত্র ১৪২৭, ১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মন্ত্রী আনিসুলও ১/১১র কুশীলব ॥ বিচার দাবি এরশাদের

জনকণ্ঠ ডেস্ক ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ হঠাৎ করেই এসব কী কথা বলছেন! তিনি কি স্বেচ্ছায় আপন ঘরে আগুন লাগাতে চান? তা না হলে এবার নিজের দলের মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের বিচার দাবি করলেন কেন? অন্যদিকে তিনি জামালপুরে বলছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার আমসহ আমের আঁটি চুষে খেয়ে ফেলছে। তারা দেশে দুঃশাসনের রাজত্ব কায়েম করেছেন।

নিজস্ব সংবাদদাতা, শেরপুর থেকে জানান, রবিবার বিকেলে শেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি তার দলের মন্ত্রীর বিচার দাবি করেন। তিনি ওয়ান ইলেভেনের কুশীলবদের বিচার দাবি করে বলেন, জাতীয় পার্টির মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ একজন ‘বেঈমান’। মাহফুজ আনামের মতো মন্ত্রী আনিসুলও ওয়ান ইলেভেনের একজন কুশীলব। অবৈধভাবে ফখরুল-মইনকে ক্ষমতায় আনার পেছনে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামসহ যে ক’জনের নাম এসেছে তাদের সঙ্গে আরেকজনের নাম সংযোজন করতে হবে। তিনি হলেন আমার দলের প্রেসিডিয়ামের সদস্য ও পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯৭৯৮৫
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮৫৯৬৬
শীর্ষ সংবাদ:
সবার আগে জীবন ॥ বেঁচে থাকলে আবার সব গুছিয়ে নিতে পারব         সর্বাত্মক লকডাউন শুরু         ঘুরে দাঁড়ানোর নতুন স্বপ্ন নিয়ে এসেছে বৈশাখ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         শুরু হলো পবিত্র মাহে রমজান         হাসপাতালে ঠাঁই মিলছে না রোগীদের         খালেদার চিকিৎসা বাসায় রেখেই করা হবে         ভেঙ্গে যাচ্ছে বাবুনগরী মামুনুলদের হেফাজত         জীবনের ঝুঁকি নিয়ে স্রোতের মতো ঢাকা ছাড়ে মানুষ         করোনায় মৃত্যু কমেছে         অবকাঠামো নির্মাণ কাজ লকডাউনের মধ্যেও চলবে         সরকার জনগণের ওপর শাটডাউন চাপিয়েছে ॥ ফখরুল         হেফাজত এখন ব্যাকফুটে         শেষ মুহূর্তে নিত্যপণ্য কেনাকাটার হিড়িক         আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ, প্রবাসীদের ফেরা নিয়ে অনিশ্চয়তা         স্বাস্থ্যের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ, কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা         ঘরে বসে পয়লা বৈশাখ উপভোগ করুন : প্রধানমন্ত্রী         পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী         মানুষের জীবন সর্বাগ্রে : জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী         চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা