শুক্রবার ২১ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আজ আমিরাত পাকিস্তান মুখোমুখি

স্পোর্টস রিপোর্টার ॥ শুরুতেই হার হলে যে কোন দলের মানসিক ভিত নড়ে যায়। যে দলটির বিপক্ষে হার হয়েছে, সেই দলটি যদি হয় চিরপ্রতিদ্বন্দ্বী তাহলে কথাই নেই। পাকিস্তানের বেলাতেও তাই হয়েছে। ভারতের কাছে প্রথম ম্যাচেই হেরে গেছে পাকিস্তান। তাও আবার ৮৩ রানেই অলআউট হয়ে গেছে। এর প্রভাব হয়ত পুরো টুর্নামেন্টেই থাকবে। আজ যে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে রাত সাড়ে সাতটায় দুর্বল দল সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে খেলা পাকিস্তানের, সেটিতেও এর প্রভাব দেখা যেতে পারে। ম্যাচ হয়ত শেষপর্যন্ত পাকিস্তানই জিততে পারে। কিন্তু পাকিস্তানের ভিত কতটা নাড়িয়ে দিতে পারে টানা দুই ম্যাচে হারা আরব আমিরাত, সেদিকেই সবার নজর থাকবে।

পাকিস্তান ক্রিকেটাররা অবশ্য খুব সাবধানী পথই অবলম্বন করবে। আরব আমিরাতের বিপক্ষে যে করেই হোক, জয়টি যে চাই-ই-চাই। না হলে যে টুর্নামেন্টে টিকে থাকাই দায় হয়ে উঠবে। আর সম্মান তো যাবেই। ভারতের বিপক্ষে হারের পর যে সমালোচনা হচ্ছে, আরব আমিরাতের কাছে হারলে পাক ক্রিকেটারদের ‘বাড়িঘর’ ভাঙ্গাই শুরু হয়ে যাবে।

ভারতের বিপক্ষে হারের পর ক্ষোভে জ্বলছে পাকিস্তানের সমর্থকরা। চিরপ্রতিদ্বন্দ্বী দলের কাছে হেরে দারুণ হতাশ দেশটির সাবেক ক্রিকেটাররাও। এরই জের ধরে পাকিস্তানে ভাংচুর হয়েছে টেলিভিশন, পোড়ানো হয়েছে শহীদ আফ্রিদিদের কুশপুতুল।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল ॥ আইনমন্ত্রী         বাংলাদেশ সমুদ্র তলদেশ কর্তৃপক্ষের সদস্য হলো         ইতালিতে বানানো আড়াই লাখ ডোজ টিকা অস্ট্রেলিয়ায় যাচ্ছে না         নিউজিল্যান্ডের উপকূলীয় অঞ্চলে তিনটি শক্তিশালী ভূমিকম্প অনুভূত         মিয়ানমারের সামরিক জান্তার টাকা সরানোর চেষ্টা আটকেছে যুক্তরাষ্ট্র         সুবিধা পাবে এক কোটি মানুষ ॥ স্থায়ী সামাজিক নিরাপত্তার আওতা বাড়ছে         প্রধানমন্ত্রী করোনার টিকা নিলেন         কেউ অবহেলার চোখে দেখতে পারবে না ॥ প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যু স্বাভাবিক ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রতিবেশী দেশের সঙ্গে সমস্যা আলোচনায় সমাধান করা উচিত         তদন্তের আগে কাউকে গ্রেফতার করা যাবে না         ব্যবসায়ী মহলে নির্বাচনী উৎসবের আমেজ         কানেক্টিভিটি নিয়ে কাজ করলে পুরো অঞ্চল বদলে যাবে         কয়েকটি দেশের ভিসার জন্য করোনা টিকা বাধ্যতামূলক হচ্ছে         করোনায় দেশে আরও ৭ জনের মৃত্যু         অটোমোবাইল উৎপাদনের আঞ্চলিক কেন্দ্র্র হবে বাংলাদেশ ॥ শিল্পমন্ত্রী         পৌর নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন         নারীবিরোধী প্রচারণা বন্ধে সম্মিলিত প্রতিরোধের আহ্বান         শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির মুখোমুখি বেরোবি উপাচার্য         বনানীতে চিরনিদ্রায় শায়িত এইচ টি ইমাম